• A
  • A
  • A
শিয়াল দেবতা রহস্যের সমাধান করবেন এযুগের ফেলুদা

বইয়ের পাতায় হোক বা পরদায়, ফেলুদা মানেই বাঙালির কাছে আলাদা আকর্ষণ। প্রতি মুহূর্তে রহস্যের ঘনঘটা আর শেষমেষ তার সমাধান। সেই ফেলুদা যদি এযুগের মানুষ হন তাহলে? মানে স্মার্ট ফোন থেকে যাবতীয় আধুনিক গ্যাজেটে যদি পারদর্শী হন? এই লুকেই ওয়েব দুনিয়ায় আসছেন প্রদোষচন্দ্র মিত্তির ওরফে ফেলুদা। এই চরিত্রে দেখা যাবে প্রাক্তন তোপসে পরমব্রত চট্টোপাধ্যায়কে। আগেই টিজ়ার সামনে এনে খবরটি সামনে এনেছিলেন ঋদ্ধি সেন। তাঁকে দেখা যাবে তোপসের চরিত্রে। এবার সামনে এল ওয়েব সিরিজ়ের ট্রেলার।

ছবি সৌজন্য : টুইটার@@paramspeak


ট্রেলারে দেখানো হয়েছে, কলকাতার রাস্তায় একজনের মৃত্যু হয়েছে। কেন, কীভাবে মৃত্যু হল সেই ব্যক্তির তা নিয়ে তদন্ত করছেন ফেলুদা। দেখানো হয়েছে শেয়াল দেবতার মূর্তি। আবার তদন্তের স্বার্থে খুড়তুতো ভাই তোপসেকে সঙ্গে নিয়ে ফেলুদা রওয়া দিয়েছেন বিদেশে। সেখানেও একের পর এক রহস্য দানা বেঁধেছে।



আড্ডা টাইমসের এই ওয়েব সিরিজ় কবে থেকে শুরু হবে তা জানাননি পরমব্রত। তবে খুব শিগগিরই পরদায় আসছে, ইঙ্গিত দিয়েছেন টুইটবার্তায়। শোনা যাচ্ছে, ভারতের পাশাপাশি বাংলাদেশের একটি টেলিভিশন এবং ওয়েব চ্যানেলেও এটি সম্প্রচারিত হবে। দর্শকরা কীভাবে নেবেন আজকের ফেলুদাকে, সেটাই এখন দেখার।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES