• A
  • A
  • A
হোয়াটসঅ্যাপের ভারতীয় শাখার প্রধান হলেন অভিজিৎ বোস

হোয়াটসঅ্যাপের ভারতীয় শাখার প্রধান হিসেবে নিয়োগ করা হল অভিজিৎ বোসকে। তিনি পেমেন্ট ডিভাইস Ezetap-র CEO ও সহ প্রতিষ্ঠাতা। কম্পানির তরফে বলা হয়েছে, ২০১৯-র শুরুর দিকে হোয়াটসঅ্যাপের হয়ে কাজ শুরু করবেন অভিজিৎ বোস।


কম্পানির তরফে আরও জানানো হয়েছে, ক্যালিফোর্নিয়ার বাইরে ভারতে তিনি একটি দল গঠন করবেন। এটি মূলত গুরুগ্রাম থেকে কাজ করবে। এপ্রসঙ্গে উল্লেখ্য, হোয়াটসঅ্যাপে কমল লাহিড়ীর যোগদানের পরই অভিজিৎ বোসকে নেওয়া হল।
হোয়াটসঅ্যাপের তরফে বলা হয়েছে, অভিজিৎ বোস ও তাঁর দল কম্পানির সঙ্গে ভারতে হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের সুম্পর্ক বজায় রাখার জন্য কাজ করবে। আসলে ভারতের মতো ডিজিটাল অর্থনীতির দিকে এগিয়ে চলা দেশে কাজ করা ও সেখানকার মানুষের সঙ্গে সম্পর্ক গড়ে তোলার ক্ষেত্রে আগ্রহী কম্পানি। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


হোয়াটসঅ্যাপের তরফে আরও জানানো হয়েছে, বোসের অধীনে থাকা দলটি ছোটো ব্যবসার ক্ষেত্রে হোয়াটসঅ্যাপকে আরও যথাযথ করে তুলতে চেষ্টা করবে।

এই বছরের শুরু দিকে ছোটো ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজ়নেস ও বড় ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজ়নেস API অ্যাপ এনেছে কম্পানি। বর্তমানে এই দুটি অ্যাপ ১০ লাখের বেশি মানুষ ব্যবহারও করছেন।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES