• A
  • A
  • A
"শুভেন্দু অধিকারীকে আমি গুলি করলে তবে ভিডিয়ো দেখাতে পারব"

ইসলামপুর, ৬ জানুয়ারি : দাড়িভিটের কাছে ধোলাইবস্তির জনসভা থেকে আজ উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী বলেন, "দাড়িভিটে পুলিশের গুলি চালানোর যদি কোনও ছবি পাওয়া যায়, তবে রাজ্য সরকার উপযুক্ত ব্যবস্থা নেবে। আমি সেই ছবি মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে তুলে দিয়ে বলব, দিদি এই দোষী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুন।"

Loading the player...
ভিডিয়োয় শুনুন মঞ্জু বর্মণের বক্তব্য


শুভেন্দুর এই কথা প্রসঙ্গে দাড়িভিটে গুলিতে মৃত তাপস বর্মণের মা মঞ্জুদেবী বলেন, "শুভেন্দু অধিকারী সভায় বলে গেলেন গুলি করার ভিডিয়ো দেখাতে পারবেন। আমি শুভেন্দু অধিকারীকে নিজে যখন গুলি করব, তখন দেখাতে পারব তাঁর বুকে গুলি লাগছে। তা ছাড়া আর দেখাতে পারব না।"
দাড়িভিটে মৃত দুই ছাত্রের পরিবারকে BJP-র মুখপাত্র হিসেবে কটাক্ষ করেছেন শুভেন্দু। সেই দাবিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়ে মঞ্জুদেবী বলেন, "RSS বা BJP কোনও দলের হয়ে কাজ করছি না, বা কোনও দলকে সাহায্য করছি না। আমার কাছে শুভেন্দু অধিকারী এলে আমি তাঁরও সাহায্য নিতাম। কিন্তু, আমাকে আগে কাজ দেখাতে হবে।"


আজ জনসভায় শুভেন্দু মৃত ছাত্রদের পরিবারকে কটাক্ষ করে বলেন, "একদিকে বলছে ক্ষতিপূরণ লাগবে না, আবার হাইকোর্টে গিয়ে ২০ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়ে আবেদন করছে।" এই প্রসঙ্গে মঞ্জুদেবী বলেন, "আমরা হাইকোর্টে ২০ লাখ টাকা চেয়ে আবেদন করিনি। আমাদের টাকার দরকার নেই। আগে বিচার চাই।"

দাড়িভিট ইশুতে CBI তদন্তের দাবিতে এখনও অনড় মৃতদের পরিবার। মঞ্জুদেবী বলেন, "আমরা CBI তদন্ত চাই। স্কুলের সামনে তাপস ও রাজেশের মূর্তি বসাতে হবে। এছাড়া, ঘটনার পর যে আট গ্রামবাসীকে গ্রেপ্তার করা হয়েছিল তাঁদের নিঃশর্ত মুক্তি চাই।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES