• A
  • A
  • A
TMCP, SFI-এর সংঘর্ষ; চুল ছেঁড়া হল ছাত্রীর

শিলিগুড়ি, ১১ জানুয়ারি : তৃণমূল ছাত্র পরিষদের ডাকা মিছিলকে কেন্দ্র করে গতকাল থেকে উত্তপ্ত ছিল শিলিগুড়ি মহিলা কলেজ চত্বর। দফায় দফায় ঝামেলা চলছে কাল থেকে। আজ তারই মধ্যে এই ঘটনাকে ঘিরে চুলোচুলি হল কলেজের শাসক-বিরোধী দুই ছাত্র সংগঠনের মধ্যে। ঘটনায় বিরোধী দলের ছাত্র সংগঠনের এক অভিভাবককে আটক করল শিলিগুড়ি থানার পুলিশ।

Loading the player...

আজ সকালে কলেজে এসেছিল দ্বিতীয় বর্ষের ছাত্রী ও SFI ছাত্র সংগঠনের সদস্যা অনিন্দিতা চক্রবর্তী। তার অভিযোগ, আচমকা তাকে TMCP-র সদস্যরা আটকে রাখে। খবর পেয়ে ঘটনাস্থানে আসে তার দিদি অয়ন্তিকা চক্রবর্তী ও বাবা অজয় চক্রবর্তী। এরপর আচমকাই অয়ন্তিকাকে মারধর শুরু করে তৃণমূল ছাত্র সংগঠনের সদস্যরা। মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন অজয়বাবুও। অন্যদিকে, TMCP-র অভিযোগ, অনিন্দিতা ও তার দিদি তৃণমূল ছাত্র সংগঠনের সদস্যা সুশ্বেতা কর চৌধুরিসহ অন্যান্যদের মারধর করে। একইসাথে অনিন্দিতার বাবাও তাদের ওপর চড়াও হয়। তাদের মৌখিক অভিযোগের ভিত্তিতে অজয়বাবুকে আটক করে শিলিগুড়ি থানার পুলিশ। SFI-র পক্ষ থেকেও থানায় অভিযোগ জানানো হবে বলে জানা গেছে।


এই মারধরের ঘটনায় অয়ন্তিকা বলেন, "আমার বোনকে ঘেরাও করে রাখা হয়েছিল। তাকে ছাড়াতে গিয়ে আক্রান্ত হই। আমার বাবাকেও ধাক্কাধাক্কি করা হয়। আমাকে মাটিতে ফেলে মারা হয়।" এদিকে, সুশ্বেতার অভিযোগ, তাকে আচমকা অনিন্দিতা, তার দিদি ও বাবা আক্রমণ করে। চুল টেনে ছিঁড়ে নেয়। ধরে ব্যাপক মারধর করে। আরও অভিযোগ, নিয়মিত বহিরাগতরা কলেজে এসে অত্যাচার চালাচ্ছে।

এবিষয়ে আবার SFI-এর জেলা সম্পাদক সাগর শর্মা বলেন, "শাসকদলের TMCP নেতা, নেত্রীরা বিরোধীদের ভয় পাচ্ছে। তাই বহিরাগতদের নিয়ে কলেজে তাণ্ডব চালাচ্ছে। পড়ুয়াদের মারধর করছে।" জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি নির্ণয় রায় বলেন, "আমাদের সংগঠন সমর্থিত ছাত্রীদের মারা হয়েছে। বহিরাগতদের দিয়ে কলেজে তাণ্ডব চালাচ্ছে SFI-এর জেলা নেতৃত্ব।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES