• A
  • A
  • A
দশদিনের মধ্যে CPI(M)-র উইকেট ফেলব : শুভেন্দু

বহরমপুর, ১১ জানুয়ারি : নাম না করে অধীর চৌধুরিকে দুশ্চরিত্র বলে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। সেইসঙ্গে CPI(M)-এর প্রথমসারির কোনও নেতাকে দলে টানারও হুঁশিয়ারি দিলেন। গতকাল সাগরদিঘি স্কুলমাঠের জনসভা থেকে তিনি বলেন, "দশদিনের মধ্যে CPI(M)-এর একটা উইকেট ফেলব।"

Loading the player...
ছবি : শুভেন্দু অধিকারী


গতকাল মুর্শিদাবাদে বিগ্রেড সমাবেশের দুটি প্রস্তুতি সভা ছিল। বহরমপুরে মহিলা তৃণমূল কংগ্রসের উদ্যোগে প্রথম প্রস্তুতি সভাটি হয় টেক্সটাইল কলেজ মোড়ে। প্রধান বক্তা হিসাবে সেখানে হাজির ছিলেন দলের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সেই সভায় শুভেন্দু অধিকারীর থাকার কথা ছিল না। কিন্তু, অধীর চৌধুরির স্ত্রী বিয়োগের খবর পেয়ে গতকাল কলকাতা থেকে হেলিকপ্টারে এসে তিনি অধীরের শ্যালক অরিত মজুমদারের বাড়িতে দেখা করতে যান। সেখান থেকে সাগরদিঘি যাওয়ার পথে টেক্সটাইল কলেজ মোড়ের জনসভায় হাজির হয়ে বক্তব্য রাখেন শুভেন্দুবাবু।


অধীরবাবুর নাম না করে তিনি বলেন, "এখানকার বড় নেতার চরিত্র, মহিলাদের প্রতি তাঁর যে আচরণ তা আপনারা সবাই জানেন। এই ধরনের দুশ্চরিত্র , লম্পট লোককে লোকসভা থেকে সরিয়ে জোড়া ফুলকে জেতাতে হবে। বহরমপুরে দু'হাত ভরে কংগ্রেসের MP-কে সাড়ে তিন লাখ ভোটে আপনারা জেতালেন। সেই MP প্লেনে চড়ে উত্তরপ্রদেশে গেলেন যোগী আদিত্যনাথের সঙ্গে লাঞ্চ করতে। যে আদিত্যনাথ বলেছিলেন, প্রয়োজনে কবর থেকে মুসলিম মহিলাদের তুলে এনে ধর্ষণ করতে হবে।"

ফের সাগরদিঘি থেকে শুভেন্দুবাবু জানান, কংগ্রেস এই জেলায় সাইনবোর্ড হয়ে গেছে। CPI(M)-র এখন গাঁয়ে মানে না আপনি মোড়ল অবস্থা। দশদিনের মধ্যে ওদের একটা বড় উইকেট ফেলব। রাজনৈতিক মহলের ধারণা, শুভেন্দুবাবুর লক্ষ্যে রয়েছেন জলঙ্গির CPI(M) বিধায়ক রেজ্জাক মণ্ডল।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES