• A
  • A
  • A
সস্ত্রীক জেলাশাসকের গ্রেপ্তারি চেয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি অশোকের

শিলিগুড়ি, ৮ জানুয়ারি : আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মল ও তাঁর স্ত্রীর গ্রেপ্তারির দাবিতে মুখ্যমন্ত্রীকে চিঠি দিলেন শিলিগুড়ি পৌরনিগমের মেয়র অশোক ভট্টাচার্য।

অশোক ভট্টাচার্য (ফাইল ফোটো)


তিনি বলেন, "ভিডিয়োটি দেখে আমি স্তম্ভিত। থানায় ঢুকে এক IAS অফিসার ও তাঁর স্ত্রী গুন্ডামি করেছেন। প্রশাসক হিসেবে তাঁর উচিত ছিল অভিযুক্তকে আইনের হাতে তুলে দেওয়া। দেশে বিচারব্যবস্থা রয়েছে। কিন্তু, তার তোয়াক্কা না করে তিনি যা করেছেন তা ন্যক্কারজনক। এনিয়ে আমি পুলিশ দপ্তরের মন্ত্রী অর্থাৎ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়েছি। ওই যুবকের পাশাপাশি জেলাশাসক ও তাঁর স্ত্রীর বিরুদ্ধেও মামলা দায়ের করতে হবে।"
সোশাল মিডিয়ায় আপত্তিকর মন্তব্য করার অভিযোগে এক যুবককে ফালাকাটা থানায় ঢুকে বেধড়ক মারধর করেন আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মল ও তাঁর স্ত্রী। অভিযুক্তকে মেরে ফেলার হুমকিও দেন নিখিলবাবু। ঘটনার ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই বিতর্ক শুরু হয়। তারপর গতকাল জেলাশাসককে ছুটিতে পাঠানো হয়। তাঁকে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত প্রসঙ্গে উত্তরবঙ্গের ডিভিশনাল কমিশনার বরুণ রায় বলেন, "নিখিল নির্মলকে জেলাশাসকের পদ থেকে সরিয়ে দেওয়া হবে। তাঁকে ছুটিতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।" গতকাল জেলাশাসকের বিরুদ্ধে জেনেরাল ডায়েরি (GD) করে ফালাকাটা থানার পুলিশ। যদিও ঘটনার বিষয়টি অস্বীকার করেন জেলাশাসক।


এই সংক্রান্ত আরও খবর : স্ত্রীকে অশালীন মন্তব্যের অভিযোগ, যুবককে থানায় মারধর জেলাশাসকের
মারধরের বিষয়টি নিয়ে অবশ্য মন্তব্য করতে চাননি ফালাকাটায় উপস্থিত পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস ও আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী। তাঁরা বলেন, "বিষয়টি প্রশাসনিক বলে মন্তব্য করা বাঞ্চনীয় নয়।"

এই সংক্রান্ত আরও খবর : "তুমি হিরো, আমি গর্বিত"; জেলাশাসককে আবেগঘন বার্তা স্ত্রীর

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES