• A
  • A
  • A
পুলিশের অনুমতি ছাড়াই কোচবিহারে গণতন্ত্র বাঁচাও যাত্রা BJP-র

কোচবিহার, ২৭ ডিসেম্বর : পুলিশের অনুমতি ছাড়াই আজ কোচবিহারে গণতন্ত্র বাঁচাও যাত্রা করল BJP। কোচবিহারে এই যাত্রার নেতৃত্বে ছিলেন সায়ন্তন বসু।

Loading the player...

রাজ্যে গণতন্ত্র বিপন্ন বলে অভিযোগ তুলে গণতন্ত্র বাঁচাও যাত্রার ডাক দিয়েছিল BJP। কোচবিহার থেকে রথযাত্রার শুরুর মধ্য দিয়ে এই যাত্রা সূচনা করার কথা ছিল BJP-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহের। কিন্তু আদালতের নির্দেশে সেই কর্মসূচি আপাতত বাতিল করা হয়। এরপর রাজ্যের বিভিন্ন জেলায় আইন অমান্য আন্দোলনের ডাক দেয় BJP। আজ পুলিশের অনুমতি ছাড়াই কোচবিহারে রাজারহাট চৌপথী থেকে জেলাশাসকের দপ্তর পর্যন্ত গণতন্ত্র বাঁচাও যাত্রা করে BJP।
রাজ্য BJP-র সাধারণ সম্পাদক সায়ন্তন বসুকে এবিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "পুলিশ যে ভাষায় কথা বলবে, আমরাও সে ভাষায় উত্তর দেব। প্রথম থেকেই পুলিশকে টার্গেট করা আমাদের লক্ষ্য নয়। পুলিশ আটকালে তবেই আইন অমান্য হবে। পুলিশ না আটকালে কীসের আইন অমান্য?"


তিনি আরও বলেন, "আমরা এই যাত্রার মাধ্যমে দুটো বার্তা তুলে ধরতে চাই। প্রথমত, কোচবিহারে শান্তির পরিবেশ নেই। তৃণমূলই তৃণমূলের মঞ্চে আগুন লাগিয়ে দিচ্ছে। একজন আর একজনকে বলছে মেরে চামড়া গুটিয়ে নাও। তাই কোচবিহারকে উপদ্রুত এলাকা ঘোষণা করা হোক। আর দ্বিতীয়ত, পশ্চিমবঙ্গে গণতন্ত্রের শাসন প্রতিষ্ঠা করা হোক।"



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES