• A
  • A
  • A
দলবিরোধী কাজ করলে রেয়াত করা হবে না, কোচবিহারে হুঁশিয়ারি অভিষেকের

কোচবিহার, ৮ জানুয়ারি : ব্রিগেড সমাবেশের জন্য বিভিন্ন জেলায় প্রস্তুতি সভা করছে তৃণমূল কংগ্রেস। আজ কোচবিহারের রাসমেলা ময়দানে প্রস্তুতি সভা হয়। সেখানে প্রধান বক্তা ছিলেন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোচবিহার জেলায় গোষ্ঠীকোন্দল নিয়ে জেরবার তৃণমূল। আজ সভায় দলের জেলা নেতৃত্বকে বিষয়টি নিয়ে সতর্ক করেন অভিষেক।

Loading the player...
ফাইল ফোটো


অভিষেক সভায় বলেন, "কেউ যদি দলের ভিতরে থেকে দলকে দুর্বল করার কথা ভাবে, তাহলে তাদের রেয়াত করা হবে না। গোষ্ঠীকোন্দল বরদাস্ত করা হবে না। দলে সবাইকে একসঙ্গে চলতে হবে। দল তার কাজ করবে পাশাপাশি দলের যুব সংগঠন তার কাজ করবে। যারা ভালো কর্মী তাদের জন্য দলের দরজা সবসময় খোলা। কিন্তু, যারা টাকা কামানোর জন্য দলে ঢুকতে চায় তাদের জন্য সব রাস্তা বন্ধ।"


সভায় BJP -র সমালোচনা করেন অভিষেক। তিনি বলেন, "কেন্দ্রে BJP আসার পর থেকে তারা জনবিরোধী কাজকর্ম করে চলেছে। ২০১৯ সালে মানুষ এর জবাব দেবে।"

গত পঞ্চায়েত ভোটের আগে থেকে শাসকদলের গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত কোচবিহার। তৃণমূল কংগ্রেস ও তৃণমূল যুব কংগ্রেসের সংঘর্ষে জেলায় ৫ জনের মৃত্যু হয়েছে। বিষয়টি নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন জেলা পুলিশকে। এছাড়া জেলা নেতৃত্বকেও সতর্ক করেছেন। কিন্তু তারপরেও পরিস্থিতির উন্নতি হয়নি। আজ ফের বিষয়টি নিয়ে জেলায় দুই গোষ্ঠীর নেতাদের কড়া বার্তা দিলেন অভিষেক।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES