• A
  • A
  • A
ব্যাঙ্ককর্মীরা CPI(M)-এর চামচা : রবীন্দ্রনাথ ঘোষ

কোচবিহার, ৯ জানুয়ারি : ধর্মঘট সমর্থনকারী ব্যাঙ্ককর্মীদের "CPI(M)-র চামচা" বলে উল্লেখ করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। আজ সকালে তিনি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সাগরদিঘি শাখার সামনে যান। সেখানে গিয়ে তিনি দেখেন ব্যাঙ্ক বন্ধ। ব্যাঙ্কের সামনে কয়েকজন গ্রাহককে দাঁড়িয়ে থাকতে দেখেন। এরপরই ক্ষুব্ধ রবীন্দ্রনাথবাবু ব্যাঙ্ক কর্মীদের CPI(M)-এর চামচা বলেন।

Loading the player...
ভিডিয়োয় শুনুন রবীন্দ্রনাথ ঘোষের বক্তব্য


বাম শ্রমিক সংগঠনগুলির ডাকে সারা দেশে দু'দিন ধর্মঘট পালিত হচ্ছে। বিভিন্ন জেলার সঙ্গে কোচবিহারেও বাস, অটো, টোটো ভাঙচুরের বেশকিছু ঘটনা ঘটেছে। বনধে সরকারি দপ্তর খোলা থাকলেও বিভিন্ন ব্যাঙ্ক বন্ধ ছিল। আজ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সাগরদিঘি শাখায় রবীন্দ্রনাথ ঘোষ বলেন, "এদিকে মানুষ হয়রানি হচ্ছে, আর ব্যাঙ্ককর্মীরা CPI(M)-র চামচাগিরি করছে।"


এরপর বরীন্দ্রনাথবাবু বলেন, "মানুষ বনধ চায় না। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থাকতে চায়। মমতা বন্দ্যোপাধ্যায় যে পরিষেবাগুলি দিচ্ছেন তার সুবিধা নিতে চায়। বনধের মানে উন্নয়নকে স্তব্ধ করে দেওয়া। বিরোধীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে স্তব্ধ করে দিয়ে মানুষের দৃষ্টিকোণ অন্যদিকে ঘুরিয়ে দিতে চাইছে।" তিনি আরও বলেন, "ইতিমধ্যে অনেকগুলি গাড়ি ভাঙচুর করা হয়েছে। SP-কে বলেছি, যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES