• A
  • A
  • A
বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে যুবতিকে নির্যাতন, অভিযোগ স্বামী-শ্বশুরবাড়ির বিরুদ্ধে

বালুরঘাট, ২ জানুয়ারি : বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে যুবতিকে নির্যাতনের অভিযোগ উঠল স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি বালুরঘাটের চার নম্বর ওয়ার্ডের চকভবানি এলাকার। আজ স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই যুবতি।

Loading the player...
নির্যাতিতা যুবতি


বালুরঘাট শহরের চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা সঞ্জয় দত্ত। পেশায় বালুরঘাটের বোয়ালদা গ্রাম পঞ্চায়েতের অস্থায়ী কর্মী। অভিযোগ, বোয়ালদা পঞ্চায়েতের মহিলা প্রধানের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে সে। তারপর থেকে স্ত্রী-র উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে সঞ্জয় ও তার পরিবারের সদস্যরা। ২৪ ডিসেম্বর সঞ্জয় ওই মহিলা প্রধানকে বাড়িতে নিয়ে এলে অশান্তি চরমে ওঠে। এই ঘটনার জেরে নির্যাতিত ওই যুবতি তৃণমূল মহিলা কমিটির দ্বারস্থ হন। পরে বালুরঘাট থানায় গিয়ে ওই যুবতি স্বামী, শ্বশুর সহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।
নির্যাতিতা বলেন, তাদের ২০১২ সালে বিয়ে হয়। এক সন্তান রয়েছে। কিছু দিন আগে তাঁর স্বামী এক বিবাহিত মহিলাকে বাড়িতে নিয়ে আসে। এরপর থেকে তাঁর উপর অত্যাচার শুরু হয়। শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার চালায় শ্বশুরবাড়ির সদস্যরা। পরে তিনি স্থানীয় সূত্রে জানতে পারেন ওই মহিলা বোয়ালদা গ্রাম পঞ্চায়েতের প্রধান। তার সঙ্গেই স্বামীর সম্পর্ক রয়েছে।


অন্যদিকে বালুরঘাট তৃণমূল নেত্রী পূর্ণিমা দাস জানান, ওয়ার্ডের এক মহিলাকে তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন নানা ভাবে অত্যাচার করছে। তাই ওই যুবতি যাতে সুবিচার পান তার জন্য তাঁরা পাশে দাঁড়িয়েছেন। তবে, কোন রাজনৈতিক দলের মহিলা প্রধানের সঙ্গে নির্যাতিতার স্বামীর সম্পর্ক রয়েছে তা জানা নেই।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES