• A
  • A
  • A
মঞ্চে মদের বোতল হাতে নিয়ে নাচ স্থানীয় BJP নেতার

তপন, ৩ জানুয়ারি : মুঝকো পিনা হে পিনে দো, মুঝকো জিনা হে জিনে দো। বিচিত্রানুষ্ঠানের মঞ্চে এই গান ধরেছেন এক সংগীত শিল্পী। আর সেই গানের তালে মদের বোতল হাতে নিয়ে মঞ্চেই নাচছেন স্থানীয় BJP নেতা। তবে শুধু নাচ নয়, মাঝে মধ্যে বোতলে চুমুকও দিচ্ছেন। পাশে নাচতে থাকা লোকজনের মুখেও বোতল ধরছেন। আর সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। দক্ষিণ দিনাজপুরের তপন ব্লকের বালাপুর গ্রামের ঘটনা। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই সরব তৃণমূল থেকে অন্য বিরোধী দলের নেতারা।

Loading the player...
দেখুন ভাইরাল হওয়া সেই ভিডিয়ো


২৬ ডিসেম্বর বালাপুরে বিচিত্রানুষ্ঠানের আয়োজন করে এলাকাবাসী। স্থানীয় শিল্পীদের পাশাপাশি বাইরে থেকে আসা শিল্পীরাও সেখানে হাজির হয়েছিলেন। একটি ভিডিয়ো সামনে এসেছে। যার সত্যতা যাচাই করেনি ইনাডু বাংলা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মঞ্চে এক পুরুষ শিল্পী সংগীত পরিবেশ করছেন। সেই সময় মঞ্চে ছিলেন গ্রামেরই বাসিন্দা ও BJP-র বুথ ইনচার্জ নিরঞ্জন মণ্ডল। অন্যদের সঙ্গে তিনিও নাচানাচি করছেন। খানিক পরই তাঁকে দেখা যায় একটি মদের বোতল হাতে নিয়ে নাচানাচি করছেন। মাঝে মাঝে বোতলে চুমুকও দিচ্ছেন। পাশাপাশি খাইয়ে দিচ্ছেন পাশে নাচতে থাকা অন্যদেরও। মাঝে মধ্যে আবার মদের বোতল বুকে জড়িয়েও ধরছিলেন তিনি। সেই ভিডিয়ো অনেকেই ক্যামেরাবন্দী করে। এরপরই সেই ভিডিয়ো ভাইরাল হয়।
স্থানীয়দের তরফে জানা গেছে, বালাপুর গ্রামে BJP-র বুথ ইনচার্জের দায়িত্বে রয়েছেন নিরঞ্জনবাবু। এলাকায় বেশ দাপটও রয়েছে। তাঁর স্ত্রী রূপালি মণ্ডল মালঞ্চা গ্রাম পঞ্চায়েতের BJP-র সদস্য। আর সেই কারণেই নিরঞ্জনবাবুর এই আচরণ নিয়ে সরব হয়েছেন শাসকদল ও অন্য বিরোধী দলের নেতারা।


তৃণমূলের বালুরঘাট ব্লক সভাপতি ও জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ প্রবীর কুমার রায় বলেন, "যারা দেশের বিশাল চিন্তা করে। সেই দলের কর্মীরা প্রকাশ্যে জলসার মঞ্চে উঠে মদ খাচ্ছেন আর নাচছেন। বিশাল চিন্তা নয়, দলীয় কর্মীদের শিক্ষা দিন।" এই বিষয়ে জেলা BJP-র সাধারণ সম্পাদক বাপি সরকার বলেন, "বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখব। তবে এমন যদি কেউ করে থাকে তবে দল তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে।"



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES