• A
  • A
  • A
চাঁদা নয়, জনসংযোগ বাড়াতে তৃণমূলের লক্ষ্য চাল সংগ্রহ

জলপাইগুড়ি, ২ জানুয়ারি : জেলার অঞ্চল সম্মেলন করার জন্য বাড়ি বাড়ি চাল সংগ্রহ করার সিদ্ধান্ত নিল জলপাইগুড়ি জেলা তৃণমূল কংগ্রেস। সম্মেলনের জন্য এবার থেকে আর চাঁদা তোলা হবে না। কর্মী, সমর্থকরা যে যার সাধ্যমতো চাল দেবেন, একথা জানালেন জেলা সভাপতি সৌরভ চক্রবর্তী।

Loading the player...
ভিডিয়োয় শুনুন সৌরভ চক্রবর্তীর বক্তব্য


গতকাল জলপাইগুড়ি জেলা তৃণমূল কংগ্রেসের সাংবাদিক বৈঠকে সৌরভ চক্রবর্তী বলেন, "জেলার প্রত্যন্ত এলাকার মানুষের সাথে জনসংযোগ বাড়ানোর জন্য কাজ করা হবে। জেলার প্রতিটি মানুষের সুখ দুঃখ ও সমস্যার কথা শোনা হবে। আলিপুরদুয়ারের ইন্দো-ভুটান বর্ডার সীমান্ত এলাকা থেকে এই কাজ শুরু হবে। জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলায় তৃণমূলের কর্মী, সমর্থকরা বাড়ি বাড়ি গিয়ে মানুষের সাথে কথা বলে নিবিড় সম্পর্ক গড়ে তুলবে। তৃণমূল কংগ্রেসকে ঘরে ঘরে নিয়ে যাওয়ার জন্য এই পরিকল্পনা।"
তিনি আরও বলেন, "জেলার অনেক BJP কর্মী, সমর্থক ও নেতারা আমাদের সাথে যোগাযোগ করছে তৃণমূলে আসার জন্য। যারা ক্রাইম করে পালিয়েছে, পুলিশ পেটায়, তৃণমূল কর্মীদের আঘাত করে তাদের কাউকে দলে নেওয়া হবে না। তাদের কোনওমতেই রেয়াত করা হবে না। কিছুদিনের মধ্যে কয়েক হাজার BJP কর্মী তৃণমূলে আসবেন।"


গতকাল জেলা তৃণমূল কার্যালয়ে দলের প্রতিষ্ঠা দিবস পালন করা হয়। দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করা হয়। উপস্থিত ছিলেন যুব সভাপতি সৈকত চ্যাটার্জি, কৃষ্ণ দাস ও দলের নেতা, কর্মীরা।



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES