• A
  • A
  • A
স্কুলের অনুষ্ঠানে হেনস্থার শিকার, ফেসবুক লাইভে ক্ষোভ উগরে দিলেন গায়িকা

ধুপগুড়ি, ৫ জানুয়ারি : স্কুলের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে এসে হেনস্থার শিকার হলেন সংগীত শিল্পী সোমলতা আচার্য। ধুপগুড়ির কালিরহাট দেওয়ানচন্দ্র হাই স্কুলের ঘটনা। সোমলতার অভিযোগ, স্কুলের শিক্ষক অর্ণব সাহা মত্ত অবস্থায় তাঁর সাথে দুর্ব্যবহার করেছেন। অর্ণব আয়োজক কমিটিরও সদস্য। এই ঘটনার পর সোমলতা ও তাঁর সহ শিল্পীদের অনুষ্ঠান মঞ্চ থেকে বাগডোগরা এয়ারপোর্ট পর্যন্ত পুলিশি নিরাপত্তায় নিয়ে যাওয়া হয়। বিষয়টি নিয়ে ফেসবুক লাইভে ক্ষোভ উগরে দেন সোমলতা।

Loading the player...

গতকাল স্কুলের সুবর্ণ জয়ন্তী বর্ষ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গান গাইতে এসেছিলেন সোমলতা। সেখানে তাকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। এয়ারপোর্ট থেকে সোমলতা ফেসবুকে লাইভ করে তাঁর তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেন। অভিযোগ, সোমলতা যখন মঞ্চে ছিলেন তখন অভিযুক্ত শিক্ষক অর্ণব মঞ্চে উঠে সোমলতার হাত থেকে মাইক কেড়ে নিয়ে বলেন মঞ্চ থেকে দূরে বসা শ্রোতারা গান শুনতে পাচ্ছে না। সোমলতার আরও অভিযোগ, অর্ণব মত্ত অবস্থায় ছিল। মঞ্চে উঠে দর্শকদের উসকানি দিচ্ছিল। সোমলতার টিমকে আটকে রাখার চেষ্টা করছিল। টাকা ফেরৎ চাওয়ার চেষ্টা করছিল।


সোমলতা ফেসবুক লাইভে বলেন, "আয়োজক কমিটির লোকেরা আমাদের গাড়ি করে খুঁজতে বেরিয়েছিল। ধুপগুড়ি থানা ও জলপাইগুড়ি থানার পুলিশ আমাদের খুব সাহায্য করেছে। আমাদের এয়ারপোর্ট পর্যন্ত পুলিশ এসকর্ট করে পৌঁছে দিয়েছে।"

অর্ণব বলেন, "আমাদের অনুষ্ঠানে সাউন্ড সিস্টেম ভালো ছিল না। সোমলতার ব্যান্ডের সদস্যরা আগেই বলে দিয়েছিল যে তাঁরা নির্দিষ্ট একটি সংস্থার সাউন্ড সিস্টেম ব্যবহার করবেন। সে জন্য এক লাখ টাকা লাগবে। আমরা তাদের কথা মেনে নেই। কিন্তু অনুষ্ঠান শুরু হওয়ার পর দেখা গেল দূরের শ্রোতারা কিছুই শুনতে পারছেন না। সেই কথা বলতেই আমি মঞ্চে উঠেছিলাম। আমার বিরুদ্ধে যা অভিযোগ আনা হয়েছে তা ভিত্তিহীন।"

ধুপগুড়ি থানার IC সুবীর কর্মকার বলেন, "সোমলতা আচার্য তাঁর অভিজ্ঞতা ফেসবুকে শেয়ার করেছেন। এখানে আমার কোনও বক্তব্য নেই। আমরা আমাদের কাজ করেছি।"
সোমলতার ফেসবুকে লাইভ পোস্টের পরই শুরু হয় তাঁর পক্ষে ও বিপক্ষে একের পর এক পোস্ট। ধুপগুড়ি ডাকবাংলো পাড়া এলাকায় এই ঘটনার প্রতিবাদে পোড়ানো হয় সোমলতার হোর্ডিং। স্থানীয় কিছু যুবক বিক্ষোভ শুরু করে। কেন বিদ্যালয়কে বদনাম করার চেষ্টা করা হল, সেই প্রশ্ন তুলে বিক্ষোভে সামিল হয় তারা। এদিকে এই ঘটনায় অভিযুক্ত অর্ণব সাহাকে ফেসবুকে লাইভ পোস্টটির বিরুদ্ধে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, এই প্রকার কোনও ঘটনা ঘটেনি। এই বিষয়ে আইনি ব্যবস্থাও নেবেন বলে জানিয়েছেন তিনি।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES