• A
  • A
  • A
অভিযুক্ত তৃণমূল নেতার সঙ্গে থানায় বসে আলোচনা পুলিশের

জলপাইগুড়ি, ১১ জানুয়ারি : তৃণমূল যুব কংগ্রেস নেতা কৌস্তভ তলাপাত্রকে মারধরের ঘটনার তদন্তে পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠল। তৃণমূল কংগ্রেসের তপশিলি সেলের জলপাইগুড়ি জেলার সভাপতি কৃষ্ণ দাসের বিরুদ্ধে বুধবার কৌস্তভকে মারধরের অভিযোগ ওঠে। সেদিনই কৃষ্ণর বিরুদ্ধে জলপাইগুড়ি থানায় FIR দায়ের হয়। কিন্তু পুলিশের বিরুদ্ধে অভিযোগ, কৃষ্ণকে গ্রেপ্তার না করে থানায় বসে তার সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেছে পুলিশ।

Loading the player...

তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক অজয় সাহার অভিযোগ, "কৃষ্ণ দাস এই ঘটনায় মূল অভিযুক্ত। কিন্তু তাকে গ্রেপ্তার না করে অন্য দু'জনকে গ্রেপ্তার করা হল। গতকাল সকালে কৃষ্ণ দাস ও জেলা তৃণমূল নেতা তথা সাংসদ বিজয়চন্দ্র বর্মণের সঙ্গে থানায় বৈঠক করে পুলিশ। এমনকী কৃষ্ণ দাসের ধৃত অনুগামীদের ভ্যানের বদলে প্রাইভেট গাড়িতে চাপিয়ে পুলিশ আদালতে পাঠায়।"


এই সংক্রান্ত আরও খবর: যুব সংগঠনের সম্পাদককে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
অজয় সাহা আরও বলেন, "কৃষ্ণ দাসের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় FIR দায়ের করার পরেও পুলিশ তার বিরুদ্ধে জামিন যোগ্য ধারায় মামলা রুজু করেছে। আমরা পুলিশের এই ভূমিকা যথাস্থানে জানাব। কৌস্তুভকে মারধরের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তা দলের শীর্ষ নেতৃত্বের কাছে পাঠাব। আমরা কৃষ্ণ দাসের শাস্তি চাই।"

গতকাল সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত বিজয়চন্দ্র বর্মণ থানায় পুলিশের সঙ্গে আলোচনা করেন। তিনি বলেন, "নির্দোষ লোককে পুলিশ ধরেছিল। তাই আমি আলোচনা করতে গিয়েছিলাম। কৃষ্ণ দাস মারধর করছেন সেই ভিডিয়ো দেখিনি। আইন আইনের পথেই চলবে।"

বুধবার কৃষ্ণ দাস থানা চত্বরে দাঁড়িয়ে বলে, "আমার বিরুদ্ধে অভিযোগ হয়েছে কি না জানি না। তবে গতকাল এক মাতালকে নিয়ে একটা ঝামেলা হয়েছিল। আজ তাই থানায় গিয়েছিলাম IC সাহেবের সঙ্গে আলোচনা করতে যাতে এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় থাকে। আমার বিরুদ্ধে কোনও অভিযোগ হয়েছে কি না, তা পুলিশ আমাকে জানায়নি।"

জলপাইগুড়ির পুলিশ সুপার অমিতাভ মাইতি বলেন, "মারধরের অভিযোগে দু'জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। প্রিজ়ন ভ্যান দেখলে কেউ ঝামেলা করতে পারে তাই প্রাইভেট গাড়ি নিয়েছিলাম। ধৃতদের স্বার্থেই এটা করতে হয়েছে। যারা মারধরের ঘটনায় জড়িত তাদের কাউকেই ছাড়া হবে না।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES