• A
  • A
  • A
ভাবীকে তাড়ানোর প্রতিবাদ, ভাইপোর হাতে আক্রান্ত ২

মালদা, ২ জানুয়ারি : ভাবীকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার প্রতিবাদ করতে গিয়ে ভাইপোর হাতে আক্রান্ত হলেন দুই ভাই। গুরুতর আহত অবস্থায় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন একজন। অপরজনকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। গতকাল সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগর থানার কুম্ভিরা গ্রামে। এখনও পর্যন্ত এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়নি।

Loading the player...

আক্রান্ত দুই ভাই হলেন আবদুল সালাম (৫৭) ও আবদুল গফ্ফর শেখ (৫৫)। আবদুল সাহেবরা পাঁচ ভাই। বড় ভাই বাহারাল আলি মারা গেছেন ২০ বছর আগে। তাঁর ছেলে ইশাউল শেখ বিবিকে নিয়ে পৈতৃক ভিটেতেই থাকেন। গতকাল সন্ধ্যায় ইশাউল তার আম্মাকে বাড়ি থেকে বের করে দেয়। ভাবীকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার প্রতিবাদ করতে গেলে ইশাউল তার দলবল নিয়ে এসে চাচাদের উপর ইট-পাথর ছুড়ে আক্রমণ করে। ইটের আঘাতে গুরুতর আহত হন আবদুল সালাম ও আবদুল গফ্ফর শেখ। প্রথমে তাঁদের বেদরাবাদ গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করে দেন। আবদুল গফ্ফর শেখ বর্তমানে সেখানেই চিকিৎসাধীন। তবে মাথায় গুরুতর আঘাত থাকায় আবদুল সালামকে আজ সকালে কলকাতা স্থানান্তরিত করে দেওয়া হয়।
আবদুল সাহেবের চাচাতো ভাই নাজির হোসেন জানান, ইশাউল তার আম্মাকে বাড়িতে রাখতে চায় না। সে থেকেই গন্ডগোলের সূত্রপাত। ঘটনার প্রতিবাদ করায় ইশাউল প্রায় ২৫ জনকে সঙ্গে নিয়ে তাঁর দুই চাচাকে মারতে আসে। তাঁদের লক্ষ্য় করে ইট-পাথর ছোড়ে। এখনও পর্যন্ত থানায় কোনও অভিযোগ দায়ের না হলেও ঘটনার পরই এলাকা ছেড়ে পালিয়েছে ইশাউল।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES