• A
  • A
  • A
জমি দখলকে নিয়ে উত্তপ্ত মিলকি, আক্রান্ত ৩ পুলিশ কর্মী

ইংরেজবাজার, ৬ জানুয়ারি: জমি দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল ইংরেজবাজারের মিলকি এলাকা। আজ সকালে জমি দখলকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষ বাধে। খবর পয়ে ঘটনাস্থানে যায় মিলকি ফাঁড়ির পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে পুলিশকে লক্ষ করে ইট ছুড়তে শুরু করে দু'পক্ষের লোকজন। ইটের আঘাতে জখম হন মিলকি ফাঁড়ির ইনচার্জ গিয়াসুদ্দিন আহমেদ সহ দুই পুলিশকর্মী। তাঁদের প্রথমে মিলকি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁদের মালদা মেডিকেলে স্থানান্তরিত করেন। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ। এই ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

Loading the player...



মিলকি ফাঁড়ির অদূরে আড়াই কাঠা জমির উপর মণ্টু শেঠের বাড়ি আছে। অভিযোগ, সেই জমি দখল করেছে স্থানীয় বাসিন্দা নিজাম শেখ। বিষয়টি নিয়ে আদালতে মামলা করেন মণ্টুবাবু। মামলা চলাকালীন মণ্টুবাবু কাছ থেকে জমিটি কিনে নেন স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন, শেখ হাইয়ুল, শেখ সোহিমরা। মামলা জিতে যাওয়ার পর আজ নিজাম শেখের লোকজনদের উচ্ছেদ করতে যায় আনোয়ার, হাইয়ুলের দলবল। সেই সময় দু'পক্ষের বচসা হয়, যা হাতাহাতিতে গড়ায়।"

খবর পেয়ে ঘটনাস্থানে যায় মিলকি ফাঁড়ির পুলিশ। তারা দু'পক্ষকে শান্ত করার চেষ্টা করে। সেসময় পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণএ ইংরেজবাজার থানার IC পূর্ণেন্দু কুণ্ডু আরও পুলিশ নিয়ে ঘটনাস্থানে যান ।

তবে লাঠিচার্জের বিষয়টি অস্বীকার করেছে পুলিশ। এবিষয়ে ইংরেজবাজার থানার IC বলেন, "জমি বিবাদকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে গন্ডগোল হয়েছিল। মিলকি ফাঁড়ির ইনচার্জ গিয়াসুদ্দিন আহমেদ সহ দুই পুলিশ কর্মী জখম হয়েছেন। ঘটনাস্থানে মোতায়েন রয়েছে পুলিশ।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES