• A
  • A
  • A
পণের টাকা বকেয়া থাকায় যুবতির মাথা ফাটানোর অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

মালদা, ১২ জানুয়ারি: পণের দাবিতে এক যুবতিকে মারধরের অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। আক্রান্ত যুবতির নাম ইসমা বিবি (১৯)। ঘটনাটি কালিয়াচক থানার গোলাপগঞ্জের পীরপাড়ার।

Loading the player...
ইসমা বিবি


তিন বছর আগে স্থানীয় ইমাম শেখের সঙ্গে নিকাহ হয় ইসমার। নিকাহের সময় ইসমার পরিবারের থেকে ভিন রাজ্যে শ্রমিকের কাজ করা ইমামের পরিবার ৭৫ হাজার টাকা দাবি করেছিল। আর্থিক অবস্থা খারাপের জন্য ইসমার আব্বা আবদুল শেখ ৬০ হাজার টাকা পণ হিসেবে দেন। এরপর থেকে শওহরের অবর্তমানে ১৫ হাজার টাকার জন্য ইসমার ওপর শ্বশুর মহিবুর রহমান, শাশুড়ি তাইফুল বিবি ও দেওর ইনসান শেখ অত্যাচার শুরু করে বলে অভিযোগ।


গতকাল সন্ধেয় ইসমাকে আব্বার বাড়ি থেকে ১৫ হাজার নিয়ে আসতে বলে মহিবুর। প্রতিবাদ করতেই ইসমাকে তাঁর দেওর, শ্বশুর ও শাশুড়ি মারধর করে বলে অভিযোগ। লাঠির আঘাতে গুরুতর চোট পান ইসমা বিবি। পরে স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে মালদা মেডিকেলে ভরতি করেন।

ইসমা বিবি বলেন, " শওহর ভিনরাজ্যে কাজে গেছেন। এই সুযোগে নিকাহের ১৫ হাজার টাকার জন্য দেওর, শ্বশুর ও শাশুড়ি আমাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার চেষ্টা করে। সমস্ত ঘটনা আমি ফোনে শওহরকে জানাই। শওহর আমাকে ঘটনাটি মীমাংসা করে নিতে বলে।"

গতরাতে ইসমা গোলাপগঞ্জ ফাঁড়িতে অভিযোগ জানাতে গেলে পুলিশকর্মীরা তাঁকে প্রথমে চিকিৎসার পরামর্শ দেন।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES