• A
  • A
  • A
তৃণমূলের ব্রিগেড সভায় থাকবেন যশোবন্ত ও শত্রুঘ্ন, দাবি অভিষেকের

বাঁকুড়া, ১৯ ডিসেম্বর : ১৯ জানুয়ারি তৃণমূল কংগ্রেসের ব্রিগেডের সভায় উপস্থিত থাকছেন প্রাক্তন BJP নেতা যশোবন্ত সিনহা ও BJP সাংসদ শত্রুঘ্ন সিনহা। আজ একথা জানান তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক ব্যানার্জি।

Loading the player...

১৯ জানুয়ারি ব্রিগেড সভার আগে বিভিন্ন জেলায় প্রস্তুতি সভা করা হচ্ছে তৃণমূল কংগ্রেসের তরফে। আজ বাঁকুড়ার ছাতনায় এমন এক জনসভার আয়োজন করা হয় তৃণমূলের তরফে। সভায় আজ উপস্থিত ছিলেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক ব্যানার্জি। ছাতনার মঞ্চ থেকেই তিনি ঘোষণা করেন ব্রিগেড সভায় উপস্থিত থাকবেন শত্রুঘ্ন সিনহা ও যশোবন্ত সিনহা।
আজ মঞ্চে বক্তব্য রাখার সময় তিনি বলেন, "হাজার চেষ্টা করেও মমতা ব্যানার্জিকে দমাতে পারেনি BJP। মমতা ব্যানার্জি ১৯ জানুয়ারি যে ব্রিগেড সভার ডাক দিয়েছেন, সেখানে শুধু তৃণমূল কংগ্রেসের জেলা ও রাজ্যস্তরের নেতৃত্বরাই থাকবেন না, থাকবেন ভারতবর্ষের গুরুত্বপূর্ণ নেতা থেকে শুরু করে বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরাও। সভায় আসবেন দিল্লির আম আদমি পার্টির অরবিন্দ কেজরিওয়াল থেকে শুরু করে শরদ পাওয়ার। অখিলেশ যাদব, এম কে স্ট্যালিন, শত্রুঘ্ন সিনহা, যশোবন্ত সিনহা, হেমন্ত সরেন, রাম জেঠমালানি প্রমুখ। সারা ভারতবর্ষ মমতা ব্যানার্জির ডাকে সাড়া দিয়ে ১৯ জানুয়ারি কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে পৌঁছাবেন।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES