• A
  • A
  • A
CBI পরিচয় দিয়ে লুট, পালাতে গিয়ে ধৃত ৭

বেলিয়াতোড়(বাঁকুড়া), ২০ ডিসেম্বর : আজ সকালে বেলিয়াতোড় এলাকার বাসিন্দা দেবেন ঘোষের বাড়িতে CBI পরিচয় দিয়ে তল্লাশি চালায় দুষ্কৃতীদের একটি দল। অবসরপ্রাপ্ত সরকারী কর্মী দেবেনবাবুর বাড়ি থেকে দুটি ডেস্কটপ কম্পিউটার, ল্যাপটপ, মোবাইল ও নগদ টাকা লুট করে ৭ জনের দলটি। এরপর পালাতে গিয়ে ধরা পড়ে স্থানীয়দের হাতে। পরে পুলিশ এসে তাদের গ্রেপ্তার করে।


দুষ্কৃতীরা নিজেদের পরিচয়পত্র দেখাতে না পারায় প্রথমেই সন্দেহ জাগে দেবেনবাবুর পরিবারের। ততক্ষণে তাঁদের বাড়িতে উপস্থিত হয় প্রতিবেশীরা। তারাই দুষ্কৃতীদের আটক করে। এরপর খবর পেয়ে সেখানে হাজির হয় বেলিয়াতোড় থানার পুলিশ। দুষ্কৃতীরা একটি CBI-এর নেমপ্লেট লাগানো গাড়িতে এসেছিল বলে দাবি প্রতিবেশীদের। ওই গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।


এর আগেও গঙ্গাজলঘাঁটি এলাকাতে দুর্নীতিদমন শাখার পরিচয় দিয়ে লরি আটকে টাকা তোলার অভিযোগে গ্রেপ্তার হয়েছিল কয়েকজন দুষ্কৃতী। এবার CBI-এর পরিচয় দিয়ে সরাসরি বাড়িতে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। ঘটনায় ধৃত চন্দন মণ্ডল, বিশ্বজিত কোনার, কুনাল মৈত্র, অমিত গুপ্ত, বিপ্লব ঘোষ, মহম্মদ আরসেদ ও বিজয় নারায়ণদের আজ আদালতে তোলা হলে বিচারক পাঁচ জনের জেল হেপাজত ও ২ জনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছেন।

বাঁকুড়া জেলার পুলিশ সুপার কোটেশ্বর রাও বলেন , "অভিযুক্তরা সকলেই কলকাতার বাসিন্দা। তাঁদের মধ্যে একজনের বাড়ি মুর্শিদাবাদে।" ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই চক্রের সঙ্গে আরও কেউ জড়িত কি না তা জানার চেষ্টা করছে পুলিশ।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES