• A
  • A
  • A
সাংবাদিক বৈঠকে তর্কে জড়ালেন বিষ্ণুপুরের বিধায়ক ও SDO

বিষ্ণুপুর, ২২ ডিসেম্বর : সাংবাদিক বৈঠক চলাকালীন বচসায় জড়ালেন বিষ্ণুপুরের বিধায়ক ও SDO। কংগ্রেসের টিকিটে জয়ী হওয়ার পর তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন বিষ্ণুপুরের বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য। বিভিন্ন বিষয় নিয়ে তাঁর সঙ্গে বিষ্ণুপুরের SDO মানস মণ্ডলের মধ্যে বিবাদ চলছিল বলে প্রশাসন সূত্রে জানা গেছে। গতকাল বিষ্ণুপুর মেলার প্রস্তুতি সংক্রান্ত বিষয় নিয়ে সাংবাদিক বৈঠক ডাকা হয়েছিল। সেখানে দুইজনের এই বিবাদ প্রকাশ্যে এসে পড়ে।

Loading the player...

বিষ্ণুপুর মেলার আয়োজক কমিটিতে কিছু সমস্যা চলছিল যা নিয়ে ১৫ ডিসেম্বর পর্যটন দপ্তরে চিঠি পাঠান তুষারকান্তিবাবু। এই চিঠিতে বিধায়ক লিখেছেন, কমিটি আইনিভাবে নথিভুক্ত নয়। অথচ সেই কমিটির বর্তমান সভাপতি তথা SDO মানস মণ্ডল মেলার জন্য কমিটির প্রত্যেক সদস্যকে ১০০০ টাকা করে "ডোনেশন" বা "চাঁদা" দিতে নির্দেশ দিয়েছেন। এই আচরণ অত্যন্ত অগণতান্ত্রিক, খামখেয়ালিপূর্ণ ও দুর্নীতিগ্রস্থ।
গতকাল সাংবাদিক বৈঠকে এই বিষয়ে বিধায়ককে প্রশ্ন করা হলে তিনি বলেন, "কমিটি আইনিভাবে নথিভুক্ত না করে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত হয়নি।" এরপরেই সাংবাদিক বৈঠকে তুষারকান্তি ভট্টাচার্য ও SDO মানস মণ্ডলের মধ্যে তর্ক শুরু হয়। মানসবাবুকে মেলার কমিটির বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, তাঁর কাছে এবিষয়ে পর্যটন দপ্তরের তরফে লিখিতভাবে তাঁকে এবিষয়ে কিছু জানানো হয়নি।


২৩ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর ব্যাপী পাঁচদিনের এই মেলায় ক্ষুদ্র কুটিরশিল্পের স্টল সহ মোট ৯৯ টি স্টল থাকছে। অনুষ্ঠান করবেন মুম্বাই ও কলকাতার পাশাপাশি রাজ্যের বিভিন্ন জেলার শিল্পীরা।



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES