• A
  • A
  • A
BJP নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ SDPO-র বিরুদ্ধে

বিষ্ণুপুর, ১ জানুয়ারি: BJP-র বিষ্ণুপুর জেলা সাংগঠনিক সভাপতি স্বপন ঘোষের বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল SDPO- র বিরুদ্ধে। গতকাল তাঁর বাড়ি ভাঙচুর করা হয়। কয়েকদিন আগে বিষ্ণুপুরে আইন অমান্য আন্দোলনের জন্য SDPO -র কাছ থেকে অনুমতি নেন স্বপনবাবু। কিন্তু পরে এই অনুমতি বাতিল হয়ে যায়। অভিযোগ, বিষ্ণুপুর SDPO গতকাল সকালে স্বপন ঘোষকে আন্দোলন না তুললে তাঁর বাড়ি ভাঙচুর করার হুমকি দিয়েছিলেন।

Loading the player...
ভিডিয়োয় শুনুন SDPO-র বক্তব্য


এই বিষয়ে BJP-র বিষ্ণুপুর জেলা সাংগঠনিক সভাপতি বলেন, "আমি এক সপ্তাহ আগেই মহকুমাশাসকের কাছ থেকে আইন অমান্য আন্দোলনের অনুমতি নিয়েছি। কিন্তু রবিবার রাতে হঠাৎ ১৪৪ ধারা জারির নির্দেশ পেলাম। গতকাল সকালে বিষ্ণুপুর SDPO সুকমলকান্তি দাস আমাকে ফোনে হুমকি দিয়ে বলেন আন্দোলন করলে আপনার বাড়ি ভাঙচুর হবে। আমরা পিছিয়ে এসেছিলাম। কিন্তু দেখলাম আমার বাড়িতেই আক্রমণ হল। আমি নিশ্চিত এর সঙ্গে SDPO যুক্ত। আমার বউমা ও নাতনি বাড়িতে তালা দিয়ে নিজের প্রাণ বাঁচিয়েছে। ওরা বাড়ির পাইপ, লাইট এমন কী আমার বউমার গাড়ি ভেঙে দিয়েছে। তৃণমূল ও পুলিশের যৌথ উদ্যোগে আমার বাড়ি ভাঙচুর করা হয়েছে। SDPO যদি হুমকি দিয়ে আক্রমণের কথা আগাম জানিয়ে দেয়, তবে আমরা কোথায় যাব?"


এই বিষয়ে BJP পর্যবেক্ষক পার্থপ্রতিম কুণ্ডুর দাবি, BJP আইন অমান্য আন্দোলন থেকে সরে গেলেও বিষ্ণুপুর জেলা সাংগঠনিক সভাপতির বাড়ি রেহাই পেল না। এই পরিকল্পনা আগেই সাজানো হয়েছিল। মহকুমা দপ্তরের সামনেই যদুভট্ট মঞ্চে শাসকদলের কর্মীরা রীতিমতো পিকনিকের মেজাজেই কাটাচ্ছিল। অবশ্য বিষ্ণুপুর SDPO তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বলেন, "অনুমতি ছিল না বলেই আইন অমান্য আন্দোলন করতে পারেনি BJP। বাড়ি ভাঙচুরের ঘটনা আমার জানা নেই। অভিযোগ এলে তদন্ত করে ব্যবস্থা নেব।"

আইন অমান্য আন্দোলনে যোগ দিতে এসে BJP-র রাজ্য সহ সভাপতি বিশ্বপ্রিয় রায় চৌধুরি বলেন, "গণতন্ত্র বাঁচাও যাত্রাকে শাসকদল আটকানোর চেষ্টা করছে। বাম আমলে এরকম ছিল না। তৎকালীন সময়ে নির্লজ্জের মতো পুলিশ দলের হয়ে বিপক্ষকে আটকানোর ব্যবস্থা করত না। আমাদের মিছিল বানচাল করতে পুলিশি মদতে কিছু ক্রিমিনালকে জড়ো করা হয়েছিল। আমরা সেই সব পুলিশ আধিকারিকদের উপর নজর রাখছি, পরে দেখা যাবে। তখন আমরা ব্যবস্থা নেব।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES