• A
  • A
  • A
পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই, তাই BJP-তে : সৌমিত্র খাঁ

দিল্লি, ৯ জানুয়ারি : "পশ্চিমবঙ্গ ছাড়া গোটা দেশেই ভোট হয়। এটাই সবচেয়ে বড় কথা। পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই। এজন্যই আমি BJP-তে যোগ দিয়েছি।" BJP-তে যোগ দেওয়ার পর আজ দিল্লিতে একথা বলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। তিনি আরও বলেন, "অমিত শাহ-র নেতৃত্বে পশ্চিমবঙ্গে নতুন সূর্য উঠবে।"

Loading the player...
ভিডিয়োয় শুনুন সৌমিত্র খাঁর বক্তব্য


আজ তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন সৌমিত্র। দিল্লির অশোকা ভবনে কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, রাহুল সিনহা ও ধর্মেন্দ্র প্রধানের উপস্থিতিতে BJP-তে যোগ দেন তিনি।


সৌমিত্র বলেন, "পশ্চিমবঙ্গের পুলিশ ঠিক নেই। তাঁদের বলব, গণতন্ত্রে ফিরে আসুন। কেন গণতন্ত্র নষ্ট করছেন ? আপনাদেরও কিন্তু পরিবার আছে।" আপনার পর কি তৃণমূলের অনেকেই BJP-তে আসবেন ? উত্তরে সৌমিত্র খাঁ বলেন, "এরাজ্যের অনেক বিধায়ক, সাংসদ BJP-তে যোগ দেওয়ার জন্য আবেদন করেছেন বলে আমার মনে হয়।"

এই সংক্রান্ত খবর : BJP-তে যোগ সৌমিত্র খাঁর

সৌমিত্র দল ছাড়ার কথা ঘোষণা করলেও তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, "সৌমিত্র খাঁ-কে দল থেকে বহিষ্কার করা হয়েছে।" এপ্রসঙ্গে সৌমিত্র বলেন, "আমাকে বরখাস্ত করার কোনও প্রয়োজন নেই। আমি নিজেই দল ছেড়ে বেরিয়ে এসেছি। আজ পর্যন্ত আমার বিরুদ্ধে একটাও অভিযোগ কেউ তুলতে পারবে না।"

এই সংক্রান্ত খবর :সৌমিত্রকে সকালেই দল থেকে বহিষ্কার করেছি : পার্থ

মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে সৌমিত্র বলেন, "আজকাল দিদির পাশাপাশি যাঁরা বসে থাকেন তাঁরা নারদ, সারদায় যুক্ত। আমার বিরুদ্ধে কোনও নারদ, সারদা, রোজ়ভ্যালি নেই।"

এই সংক্রান্ত খবর : সৌমিত্র সুবিধাবাদী : মান্নান



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES