• A
  • A
  • A
অস্ত্র আইনে গ্রেপ্তার সৌমিত্র খাঁর আপ্ত সহায়ক

বিষ্ণুপুর, ৯ জানুয়ারি: গ্রেপ্তার হলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁর আপ্তসহায়ক সুশান্ত দাঁ। লাইসেন্স ছাড়া আগ্নেয়াস্ত্র রাখার অপরাধে আজ বিষ্ণুপুর থানার পুলিশ অস্ত্র আইনে তাঁকে গ্রেপ্তার করে। আজ সুশান্তকে কড়া নিরাপত্তায় বিষ্ণুপুরে আদালতে তোলা হয়। বিচারক তাঁর তিনদিনের পুলিশ হেপাজত মঞ্জুর করেন।

Loading the player...
ভিডিয়োয় শুনুন সোমনাথ রায়চৌধুরি,টিয়া সাহা দাঁ ও সুকমল কান্তি দাসের বক্তব্য


গতকাল রাতে সৌমিত্র খাঁ SDPO সুকমল কান্তি দাসের বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগ করে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেই সঙ্গে তাঁর আপ্তসহায়ক সুশান্ত ওরফে গোপীকে অন্যায়ভাবে আটকে রাখার প্রতিবাদ করেন। এরপর আজ পুলিশ গোপীকে গ্রেপ্তার করে। এদিকে, আজ সৌমিত্রকে দল থেকে বহিষ্কার করে তৃণমূল। যদিও সৌমিত্র দাবি করেছেন, তিনি তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিয়েছেন। সৌমিত্রর পাশাপাশি বোলপুরের সাংসদ অনুপম হাজরাকেও বহিষ্কার করে তৃণমূল। আর তারপরেই সৌমিত্রের আপ্তসহায়ক সুশান্তকে গ্রেপ্তার করা হল।


সুশান্তের আইনজীবী সোমনাথ রায়চৌধুরি বলেন, "এই গ্রেপ্তার রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। আজ দিল্লি থেকে সাংসদ সৌমিত্র খাঁ ফোনে আমাকে জানান, তাঁর আপ্তসহায়কের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিশোধ নিতেই পুলিশের এই উদ্যোগ।"

বুধবার বিষ্ণুপুর আদালত চত্বর ছিল পুলিশে ছয়লাপ। বিষ্ণুপুরের SDPO সুকমল কান্তি দাস বলেন, "সৌমিত্রবাবু (আমার বিরুদ্ধে) কী অভিযোগ করেছেন, জানি না । তবে আমরা অস্ত্র আইনে কাদের খান নামে একজনকে গ্রেপ্তার করেছি। পুলিশ হেপাজতে সে সুশান্ত দাঁ-র নাম জানিয়েছে। তারপর অস্ত্র আইনে সুশান্ত দাঁ-কে গ্রেপ্তার করা হয়েছে। তাকে তিনদিনের পুলিশ হেপাজতে নেওয়া হয়েছে।"

সরকার পক্ষের আইনজীবী অভিজিৎ দে-র বক্তব্য , "পুলিশ অভিযুক্ত সুশান্ত দাঁ-র কাছ থেকে একটি পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে।" সুশান্তর স্ত্রী টিয়া সাহা দাঁ বলেন, "আমার স্বামী নির্দোষ। গতকাল বিকেলে বিষ্ণুপুরের SDPO আমার স্বামীকে চায়ের নিমন্ত্রণে ডেকে নিয়ে গিয়ে আটক করে রেখে দেন। আমি আজ আদালতে এসে বুঝতে পারলাম ওকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। সারাদিন স্বামীর সঙ্গে আমার দেখা হয়নি। আমি কিছুই বুঝতে পারছি না।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES