• A
  • A
  • A
স্ত্রীর মৃত্যুর পর শ্বশুরবাড়ির লোকের জুতোপেটা, অপমানে আত্মঘাতী যুবক

কালনা, ৭ জানুয়ারি : স্ত্রী আত্মঘাতী হওয়ার পর শ্বশুরবাড়ির লোকের হাতে জুতোপেটা খেয়ে অপমানে আত্মঘাতী হল এক যুবক। নাম গৌড় বর্মণ (২৮)। গৌড়ের স্ত্রী সোমা বর্মণ (২১) শুক্রবার বিষ খেয়ে আত্মহত্যা করে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়। ঘটনায় গৌড়ের শ্বশুরবাড়ির লোকজন হাসপাতালেই জুতোপেটা করে গৌড়কে। অপমানে আত্মঘাতী হয় সেও। ঘটনাটি কালনার সুলতানপুর পঞ্চায়েতের কাশিমপুর এলাকার।

Loading the player...
ভিডিয়োয় শুনুন নিতাই বর্মণের বক্তব্য


ছ'বছর আগে কাশিমপুরের বাসিন্দা গৌড় বর্মণের সঙ্গে খাসপুরের বাসিন্দা সোমার বিয়ে হয়। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই অশান্তি লেগে থাকত। দম্পতির দুই কন্যা সন্তানও রয়েছে। শুক্রবার বেশ কিছু টাকা বাজারে দেনা থাকা নিয়ে তাদের মধ্যে অশান্তি হয়। এরপরেই ১০টা নাগাদ বিষ খায় সোমা। তাকে কালনা হাসপাতালে ভরতি করা হয়। দুপুর ২টো নাগাদ মৃত্যু হয়। সোমার বাবারবাড়ির তরফে কালনা থানায় গৌড়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। সোমার মৃত্যুর পর গৌড়কে হাসপাতালে তার শ্বশুরবাড়ির লোকজন জুতো দিয়ে মারধর করে। তার কাছ থেকে দু'হাজার টাকা কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ। এই অপমান সহ্য করতে না পেরে পরশু সকালে গৌড় বিষ খায়। তাকেও কালনা হাসপাতালে ভরতি করা হয়। গতকাল সকালে তার মৃত্যু হয়েছে।
এই বিষয়ে প্রতিবেশী অশোক পাকিড়া বলেন, "স্ত্রীর মৃত্যুর পরেই শ্বশুরবাড়ির লোকজন জুতোপেটা করায় গৌড় মানসিকভাবে ভেঙে পড়ে। শুক্রবার রাতে আমাদের বাড়িতে ছিল। এরপর শনিবার সকালে বাজার গিয়েই এই ঘটনা ঘটায়।" গৌড়ের দাদা নিতাই বর্মণ জানিয়েছে, স্ত্রীর বাবারবাড়ির পক্ষ থেকে গৌড়ের উপর বিভিন্ন ধরনের চাপ আসতে থাকে। তাকে ভয় দেখানোও হয়। মানসিক অবসাদে তার ভাই আত্মঘাতী হয়েছে। যদিও এই বিষয়টি ঠিক নয় বলে জানিয়েছেন সোমার কাকা তাপস দাস। তিনি বলেন, "আমাদের তো জামাইয়ের সঙ্গে দেখা হয়নি। ভাইঝি হাসপাতালে ভরতি হওয়ার কথাও গৌড় আমাদের জানায়নি। আমরা অন্য সূত্রে খবর পেয়ে হাসপাতালে যাই। সেখানে গিয়ে দেখি ভাইঝি মারা গেছে।"


গতকাল কালনা মহকুমা হাসপাতালে গৌড়ের মৃতদেহ ময়নাতদন্ত করা হয়। দু'টি মৃত্যুর ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES