• A
  • A
  • A
হারিয়ে যাওয়া চিকিৎসার টাকা, ফেরত দিলেন যুব তৃণমূল নেতা

বর্ধমান, ১২ জানুয়ারি: এক ব্যক্তির হারিয়ে যাওয়া টাকা ফেরত দিলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক সম্রাট তফাদার। গতকাল স্ত্রীর চিকিৎসার জন্য দেড় লাখ টাকা ব্যাগে নিয়ে কলকাতা থেকে দুর্গাপুর যাচ্ছিলেন প্রদ্যুৎ গুপ্ত নামে এক ব্যক্তি। বর্ধমানের আলিশা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় অসাবধানবশত তাঁর টাকার ব্যাগটি হারিয়ে যায়। এরপর তিনি বর্ধমান থানায় নিখোঁজ ডায়েরি করেন। এদিকে রাস্তার ধার থেকে সেই ব্যাগটি কুড়িয়ে পান সম্রাটবাবু। খুলে দেখেন তারমধ্যে দু'হাজার টাকার একটা বান্ডিল রয়েছে। পরে বর্ধমান থানায় যোগাযোগ করে প্রদ্যুৎবাবু তাঁর হারানো টাকা ফিরিয়ে দেন তিনি।

Loading the player...

বর্ধমান থানা সূত্রে খবর, প্রদ্যুৎ গুপ্তর স্ত্রীর দুটো কিডনি নষ্ট হয়ে গেছে। তাই বিভিন্ন জায়গা থেকে ধারদেনা করে দেড় লাখ টাকা জোগাড়ের পর তিনি কলকাতা থেকে দুর্গাপুর ফিরছিলেন। পথে আলিশা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় অসাবধানবশত ব্যাগটি হারিয়ে ফেলেন। তাতে টাকা ছাড়াও পাসবুক ও আধার কার্ড ছিল। অনেক খোঁজাখুঁজির পর ব্যাগ না পেয়ে বর্ধমান থানায় বিষয়টি নিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। এদিকে সেসময়ই কলকাতা থেকে বর্ধমানের সর্বমঙ্গলা মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন সম্রাট। আলিশা বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় তাঁর গাড়ি দাঁড়ালে রাস্তার পাশে একটি ব্যাগ পড়ে আছে দেখতে পান। খুলে দেখেন দু'হাজার টাকার বান্ডিল। যোগাযোগ করেন বর্ধমান থানায়। থানায় গিয়ে জানতে পারেন এক ব্যক্তি তাঁর দেড় লাখ টাকা হারিয়ে গেছে বলে অভিযোগ করেছেন। এরপরই বর্ধমান থানা থেকে প্রদ্যুত গুপ্তর সঙ্গে যোগাযোগ করা হয়।
টাকা ফেরত পেয়ে প্রদ্যুৎ গুপ্ত জানান, ধারদেনা করে স্ত্রীর চিকিৎসার জন্য দেড় লাখ টাকা জোগাড় করেছিলেন। কিন্তু অসাবধানবশত ব্যাগটি হারিয়ে ফেলেছিলেন। ব্যাগ ফিরে পেয়ে তাই আনন্দে কেঁদেও ফেলেন। বলেন, "ধারদেনা করে স্ত্রীর চিকিৎসা করাচ্ছি। সেই টাকা হারিয়ে ভেবে উঠতে পারিনি কী করব ? সম্রাটবাবু টাকা ফেরত দিলেন। ভাবতেই পারিনি টাকা ফেরত পাব। অনেক উপকার হল আমার। এখনও এঁনাদের মতো ভালো মানুষ আছেন।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES