• A
  • A
  • A
কাজের কথা বলেন, মন্দির বানাব বলেন না : অনুব্রত

বোলপুর, ৩১ ডিসেম্বর : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বীরভূম সফরে আসছেন আগামীকাল। তাঁর দু'দিনের সফর ঘিরে প্রস্তুতি চলছে জোরকদমে। দায়িত্ব নিয়েছেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। গতকাল মুখ্যমন্ত্রীর সভাস্থান তিনি ঘুরে দেখেন। সঙ্গে ছিলেন জেলাশাসক মৌমিতা গোদারা বসু, রাজ্যের মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহ ও প্রশাসনিক আধিকারিকরা। ২ ও ৩ জানুয়ারি নানা প্রশাসনিক বৈঠক, সভা ও অনুষ্ঠান শেষে ৪ তারিখ ফিরবেন তিনি।

Loading the player...
ছবি : অনুব্রত মণ্ডল


জেলা প্রশাসন ও তৃণমূলের দলীয় সূত্রে জানা গেছে, ২ জানুয়ারি গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। বৈঠকে জেলা প্রশাসনের কর্তাব্যক্তিরা ছাড়াও জেলার প্রতিটি ব্লকের BDO, জেলা পরিষদের সদস্য, কর্মাধ্যক্ষ, পঞ্চায়েত সমিতির সভাপতি, সহ সভাপতি, গ্রাম পঞ্চায়েতের প্রধান, প্রতিটি থানার OC, SDPO, পুলিশ আধিকারিকরা উপস্থিত থাকবেন। বৈঠক শেষে বল্লভপুরের রাঙাবিতান গেস্ট হাউজ়ে রাত্রিবাস করবেন তিনি।


৩ জানুয়ারি ইলামবাজারের কামারডাঙা মাঠে একটি সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই সভা মঞ্চ থেকে বাউল ও লোক উৎসবের সূচনাসহ একগুচ্ছ প্রকল্প ঘোষণা, কয়েকটি প্রকল্পের শিলান্যাসও করবেন তিনি। এছাড়া, জঙ্গলমহল কাপ, রাঙামাটি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদানও করবেন মুখ্যমন্ত্রী। প্রায় সাড়ে পাঁচ ফুট উচ্চতার এক লাখ বর্গফুটের একটি মঞ্চ প্রস্তুত করা হয়েছে। জায়ান্ট স্ক্রিনের মাধ্যমে অনুষ্ঠানটি দেখানোর ব্যবস্থা করা হয়েছে। এই সফর ঘিরে তিনটি হেলিপ্যাড নির্মাণ করা হয়েছে এলাকায়।

তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, "পুলিশ এবং প্রশাসন প্রত্যেকবারের মতো এবারও সুন্দর ব্যবস্থা করেছে।" মুখ্যমন্ত্রীর কাছে বীরভূমের জন্য কী কী দাবি রাখবেন, এই প্রশ্নে তিনি বলেন, "আর কী চাইব। অনেক দিয়েছেন। কাজের কথা বলেন। মন্দির বানাব তো বলেন না। কাজের কথা যিনি বলেন তাঁর নাম হল মমতা বন্দ্যোপাধ্যায়।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES