• A
  • A
  • A
এক বাইকে আরোহী ৪, মৃতদেহ ৩০ কিমি টানল লরি

রামপুরহাট, ২ জানুয়ারি : লরির সঙ্গে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল ৩ জনের। আহত ১ জন। ঘটনাটি রামপুরহাটের বিনোদপুর গ্রামের মোড়গ্রামের রানিগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কের। মৃত দুই যুবক ও এক কিশোরের নাম বাপি শেখ(১৮), মাসুদ শেখ,(১৭)ও আশিক শেখ(১৮)। আহতের নাম সাহিল শেখ(১৯)। সাহিলকে প্রথমে রামপুরহাট মহকুমা সুপার স্পোশালিটি হাসপাতালে ভরতি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে কলকাতা মেডিকেল কলেজে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। ঘটনাস্থানে যায় রামপুরহাট থানার পুলিশ। তারা মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায়।

Loading the player...



গতরাত ৮টা নাগাদ এক বাইকে চেপে বিনোদপুর থেকে প্রতাপপুরে অনুষ্ঠান দেখতে গেছিল বাপি, মাসুদ, আশিক ও সাহিল। সেসময় রানিগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর একটি লরির সঙ্গে তাদের বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থানেই মৃত্যু হয় বাপি ও মাসুদের। কিন্তু, দুর্ঘটনাস্থানের ৩০ কিলোমিটার দূরে লরির তলা থেকে আশিকের মৃতদেহ উদ্ধার হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থান থেকে তিনজনের দেহ উদ্ধার হয়। একজন বেঁচে ছিলেন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থানের প্রায় ৩০ কিলোমিটার দূরে মহম্মদ থানার সুঁতশাল থেকে আশিকের মৃতদেহ উদ্ধার হয়। তার দেহ লরির চাকার তলায় আটকে ছিল। পরে মৃতদেহ উদ্ধার করে রামপুরহাট থানার পুলিশ।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, ওই চারজন সুরাতে কাজ করত। ছুটিতে গ্রামের বাড়ি এসেছিল তারা।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES