• A
  • A
  • A
মনে হচ্ছে দিলীপ ঘোষ আমার বড় ক্ষতি করবে : অনুব্রত

রামপুরহাট, ৫ জানুয়ারি : "মনে হচ্ছে দিলীপ ঘোষ আমার বড় ক্ষতি করবে।" আশঙ্কা প্রকাশ করলেন বীরভূম তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

Loading the player...
ভিডিয়োয় অনুব্রত মণ্ডলের বক্তব্য


১৯ জানুয়ারি ব্রিগেডে জনসভার ডাক দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এর প্রস্তুতি হিসেবে বীরভূমের প্রতি ব্লকে সভা করছেন অনুব্রতবাবু। আজ রামপুরহাটের হাইস্কুল মাঠে সভা হয়। উপস্থিত ছিলেন আশিস বন্দ্যোপাধ্যায়, চন্দ্রনাথ সিনহাসহ জেলা ও ব্লক নেতৃত্ব।


জনসভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হন অনুব্রত মণ্ডল। কয়েকদিন আগে BJP রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলে গেছিলেন, "অনুব্রত মণ্ডলই বীরভূমের শেষ কথা।" এই প্রসঙ্গ তুলে ধরে প্রশ্ন করা হয় অনুব্রতবাবুকে। তিনি বলেন, "কোন দিলীপ ? কলকাতার ? ওর কোনও রাজনীতির অভিজ্ঞতা নেই। সামনে মা তারা, নলাটেশ্বরী, দাতা বাবা রয়েছেন। ওঁরাই সব। আমি সব হতে পারি ?" এরপরই তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, "মনে হচ্ছে আমার বড় ক্ষতি করবে।" BJP-র রথযাত্রা প্রসঙ্গে তিনি বলেন, "রথ করবে না ছাগল চাপাবে আমার দেখার দরকার নেই। রাস্তায় অনেক কুকুর আছে সেগুলিও চাপিয়ে নিয়ে যেতে পারে।"

এদিকে, রাজনৈতিক মহলে জোর জল্পনা চলছে লক্ষ্মণ শেঠ কংগ্রেসে যোগ দিতে পারেন। এই কথা উঠতেই অনুব্রতবাবু বলে ওঠেন, "কে লক্ষ্মণ ? ওর বাবা-মা ভুল করে এই নাম দিয়েছেন। বাবা-মা বেঁচে থাকলে বলব কোর্টে নামটা চেঞ্জ করে কুম্ভকর্ণ করে দিন।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES