• A
  • A
  • A
ভেঙে দিন, গুঁড়িয়ে দিন, প্রশাসন কিছু করতে পারবে না : লকেট

মহম্মদবাজার, ৬ জানুয়ারি : "ভেঙে দিন, গুঁড়িয়ে দিন। কোনও প্রশাসন কিচ্ছু করতে পারবে না। কারণ আমরা দেখেছি প্রশাসন ঠুঁটো জগন্নাথ।" মহম্মদবাজারের রামপুরে বললেন BJP নেত্রী লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, "প্রত্যেক মহিলাকে বলছি নিজেরা নিজেদের প্রতিরোধের জন্য অস্ত্র হাতে তুলে নিন।"

Loading the player...
ভিডিয়োয় শুনুন লকেট চট্টোপাধ্যায়ের বক্তব্য


মহম্মদবাজার ব্লকের রামপুর গ্রাম পঞ্চায়েতের ছ'টি আসনের মধ্যে তিনটিতে তৃণমূল ও তিনটিতে BJP প্রার্থী জয়ী হয়েছে। কে বোর্ড গঠন করবে তা নিয়ে শুরু হয় জল্পনা। প্রশাসনের তরফে তিনবার বোর্ড গঠনের দিন ঠিক করা হলেও কোনও দলের প্রার্থীই উপস্থিত হয়নি। ফলে ভোটের পর থেকেই থমকে রয়েছে বোর্ড গঠন প্রক্রিয়া। সদ্য BJP-র দুই জয়ী প্রার্থী তৃণমূলে যোগ দেন। ৭২ ঘণ্টার মধ্যে সেই দুই প্রার্থী ফের BJP-তে ফিরে যান। তাই প্রশাসক বসিয়েই চলছে রামপুর পঞ্চায়েতের কাজকর্ম।
আজ এই পঞ্চায়েতের শ্রীকান্তপুরে সভা করে BJP। সেখানে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করেন লকেট চট্টোপাধ্যায়। বলেন, " যে নোংরা ভাষায় মহিলাদের অপমান করে, যে সারা বাংলার মানুষকে অপমান করে, সে হচ্ছে বীরভূমে তৃণমূলের দাদা। তাকে আমাদের সম্মান করতে হবে।"


তিনি আরও বলেন, " পরিবাারকে বাঁচাতে গেলে মহিলাদের সক্রিয় ভূমিকা নিতে হবে। কারণ, আমরা জানি নারীর জাত বড় জাত। তারা পরিবার ও নিজেদের রক্ষা করতে পারে। দরকার হলে সমাজকেও রক্ষা করতে পারে।"

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে লকেট চট্টোপাধ্যায় বলেন, " যখন মহিলা মুখ্যমন্ত্রী হয়ে মহিলাদের পাশে দাঁড়ান না তখন বাংলার মহিলাদের পরস্পরের বিপদে আপদে এক হতে হবে। স্টেজে উঠে চারটে কথা বলে বাড়ি চলে গেলাম তারপর যা কিছু হোক আমরা তা দেখব না। এরকম সরকার আমরা চাই না। যারা মহিলাদের সুরক্ষা দেবে, শিক্ষিত করবে সেরকম সরকার চাই। BJP সরকার আপনাদের পাশে থেকে আপনাদের সুরক্ষা দিয়ে দেখিয়ে দেবে আসলে মহিলার সুরক্ষা কাকে বলে।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES