• A
  • A
  • A
পুলিশকে হুমকির পর BJP নেতা-নেত্রীর বিরুদ্ধে মামলা বীরভূমে

মহম্মদবাজার, ৭ জানুয়ারি : বীরভূমের মহম্মদবাজারের শ্রীকান্তপুরে একটি জনসভায় পুলিশকে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে BJP নেতা-নেত্রীদের বিরুদ্ধে। সেই অভিযোগে ছ'জন BJP নেতা-নেত্রীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে বীরভূম জেলা পুলিশ। অভিযোগ, গতকাল ওই সভায় পুলিশকে পেটানোর কথা বলেন দলের নেতানেত্রী। এরপর লকেট চ্যাটার্জি ছাড়াও দলের বীরভূম জেলা সম্পাদক রামকৃষ্ণ রায়, সহ সম্পাদক কালোসোনা মণ্ডল, জেলা কমিটির সদস্য ফণীরঞ্জন রায়, ব্লক নেতা সন্তোষ ভাণ্ডারী ও নবকুমার মণ্ডলের নামে একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে বীরভূম জেলা পুলিশ।


গতকালের সভায় কালোসোনা মণ্ডল বলেন,"পুলিশকে মারলে কিছু হবে না। আমি বলছি পুলিশকে মারুন। দেখবেন খেজুর গাছ সহজে কিছু দেয় না কিন্তু যখন পাশি ডাঙ ও হেসো দিয়ে চাঁচে তখন রস বেরোয়। ঠিক সেইরকমই পুলিশকে ভালোভাবে বললে কথা শুনবে না, ওদের মারলে ওরা কথা শুনবে। তাই আমি বলছি মারুন, প্রশাসন কিছু করতে পারবে না।"
অন্যদিকে, BJP-র রাজ্য মহিলা মোর্চার সম্পাদিকা অনামিকা ঘোষ সভামঞ্চ থেকে তৃণমূল কর্মী সমর্থকদের বলেন, "আমি তৃণমূল কর্মীদের উদ্দেশ্যে বলছি, যদি কোনও তৃণমূল কর্মী BJP কর্মীদের চোখ রাঙান তাহলে সেই চোখ আমি উপড়ে নেব। আর, যদি কেউ BJP কর্মীদের গায়ে হাত দেন তাহলে সেই হাত ভেঙে দেব।"


বীরভূম তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য বলেন, "BJP-র মনুষ্যত্ব হারিয়ে গেছে। তাই ভাষাজ্ঞানও হারিয়েছে। করার কোনও ক্ষমতা নেই শুধু বড় বড় কথা বলে। পুলিশ তার কাজ করেছে।"




CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES