• A
  • A
  • A
অনুপম হাজরাকে তৃণমূল থেকে বহিষ্কার

কলকাতা, ৯ জানুয়ারি : একইদিনে দুই সাংসদকে দল থেকে বহিষ্কার করল তৃণমূল কংগ্রেস। বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁর পর এবার বোলপুরের সাংসদ অনুপম হাজরাকে বহিষ্কার করা হয়েছে। আজ তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় একথা ঘোষণা করেন। দীর্ঘদিন ধরে অনুপমবাবুর বিরুদ্ধে দলবিরোধী কাজের অভিযোগ ছিল। পার্থ চট্টোপাধ্যায় বললেন, "দলের নেত্রীর সাথে কথা বলে ওঁনাকে সরিয়ে দেওয়া হল।"

Loading the player...
ছবি : অনুুপম হাজরা(ফাইল ফোটো)


প্রসঙ্গত, একাধিকবার ফেসবুকে অনুপম হাজরার পোস্ট নিয়ে বিতর্ক হয়েছে। দলের তরফে সতর্কও করা হয়েছে বেশ কয়েকবার। ফেসবুক পোস্টকে ঘিরে তিনি ঝামেলায় জড়িয়েছিলেন দলেরই কয়েকজন নেতার সঙ্গে। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, "এক বছর ধরে বিভিন্ন বিতর্কের জন্যে দলের সাথে তাঁর (অনুপম হাজরা) কোনওরকম সম্পর্ক নেই। আমরা অনেকদিন ধরে অপেক্ষা করলাম। দলের নেত্রীর সঙ্গেও কথা বললাম। তাঁকে সরিয়ে দেওয়া হল। একাধিকবার ফেসবুকে এমন এমন মন্তব্য করেছেন যা দলের নীতির বিরোধী। তাঁকে তাই আমরা সরিয়ে দিলাম।" সৌমিত্র খাঁর প্রসঙ্গে প্রশ্ন করা হলে পার্থবাবু বলেন, "যার দলের সঙ্গে কোনও সম্পর্ক নেই তার সম্পর্কে এসব বলে কী লাভ।"


বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে ফেসবুকে মন্তব্য করে একাধিকবার বিতর্কে জড়িয়েছেন অনুপম হাজরা। কিছুদিন আগে নিজেকে বোলপুরের প্রধানমন্ত্রী বলে দাবি করেন তিনি। শুধু তাই নয়, ২৬ নভেম্বর টুইটারে লেখেন "আসন্ন ২০১৯ লোকসভা নির্বাচনে অসিত মালকে বোলপুর লোকসভা কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী করুন।" সেই নিয়েও রাজনৈতিক মহলে ওঠে নানান প্রশ্ন।


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES