• A
  • A
  • A
কেরালায় মৃত ব্যক্তি, টাকার অভাবে আনা যাচ্ছে না দেহ

বলাগড়, ২৭ ডিসেম্বর : ভিনরাজ্যে কাজ করতে গিয়ে অস্বাভাবিক মৃত্যু ব্যক্তির। মৃতের নাম পবিত্র মণ্ডল(৩৬)। আর্থিক সংগতি না থাকায় মৃতদেহ বাড়িতে আনতে পারছে না পরিবারের লোকজন। সাহায্যের জন্য ঘুরতে হচ্ছে প্রশাসনের দরজায়। ছ'দিন পেরিয়ে গেলেও সুরাহা হয়নি কিছুই। গুপ্তীপাড়ার বলাগড় গ্রামের বেলডাঙা এলাকার বাসিন্দা ছিলেন তিনি।

Loading the player...
পবিত্র মণ্ডল, ভিডিয়োয় শুনুন বক্তব্য


পবিত্র কেরালায় গান্ধিনগরে একটি হোটেলে কাজ করতেন। চলতি মাসের প্রথম সপ্তাহে বাড়িতেও এসেছিলেন। গত শুক্রবার বিকেলে পবিত্রর তাঁর মায়ের সঙ্গে ফোনে কথাও হয়। কিন্তু তখনও কোনও শারীরিক অসুস্থতার কথা তিনি জানাননি। অথচ পরের দিনই হোটেল থেকে ফোন করে জানানো হয় পবিত্র হার্টফেল করে মারা গেছে। বেলডাঙার বাড়িতে একা থাকেন তাঁর মা। দিনমজুরি করে দিন কাটে। তাই একমাত্র রোজগেরে ছেলের মৃত্যুর ছয়দিন কেটে গেলেও মৃতদেহ সৎকার করে উঠতে পারেননি মা। হোটেল কর্তৃপক্ষের তরফেও মৃতদেহ পাঠানোর ব্যবস্থা করা হয়নি।
মা সন্ধ্যা মণ্ডল এবং প্রতিবেশী লতা রায়ের অভিযোগ, "পবিত্রর মৃতদেহের ছবি দেখে মনে হচ্ছে না ওর স্বাভাবিক মৃত্যু হয়েছে। আমরা ঘটনার তদন্ত চাই। পবিত্রর দেহ ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করা হোক।"


এই বিষয়ে বলাগড়ের বিধায়ক অসীম মাঝি বলেন, "আমি ঘটনাটি জানতাম না। খবর নিচ্ছি এই ধরনের কোনও ঘটনা ঘটলে অবশ্যই ব্যবস্থা নেব।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES