• A
  • A
  • A
"চুলের মুঠি ধরে পেটে লাথি মারল সিভিক ভলান্টিয়ার আসাদুল"

গোঘাট, ২৯ ডিসেম্বর: এক যুবতিকে চুলের মুঠি ধরে পেটে লাথি মারার অভিযোগ উঠল এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। ঘটনাটি হুগলির গোঘাট থানার গদারচক গ্রামের। অভিযুক্তের নাম আসাদুল মির্জ়া। আক্রান্ত যুবতির লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে গোঘাট থানার পুলিশ।

Loading the player...
ভিডিয়োয় শুনুন ওই যুবতির বক্তব্য


গতকাল দুপুরে গদারচক গ্রামের এক বাসিন্দার বাড়ির সামনে থাকা রাস্তার ধারে ট্র্যাক্টর থেকে বালি নামানো কাজ চলছিল। সেই কাজ তদারকি করছিলেন তাঁর বেগম। অভিযোগ, সেই সময় গোঘাট থানায় কর্মরত সিভিক ভলান্টিয়ার আসাদুল মির্জ়া তাঁদের রাস্তায় বালি ফেলতে নিষেধ করে। এমনকী রাস্তা থেকে বালি সরিয়ে নেওয়ার জন্য হুমকিও দেয়। এই নিয়ে তুমুল বচসা শুরু হয় দু'জনের মধ্যে। সেসময় আসাদুল ওই যুবতিকে চুলের মুঠি ধরে পেটে লাথি মারতে থাকে বলে অভিযোগ। এমনকী থানায় অভিযোগ জানিয়েও কিছু লাভ হবে না বলে জানায়।


যদিও ওই যুবতি প্রাথমিক চিকিৎসা করানোর পর থানায় অভিযোগ জানাতে যান। কিন্ত, প্রথমে অভিযোগ নিতে গোঘাট থানার পুলিশ অস্বীকার করে বলে তাঁর অভিযোগ। তবে ঘণ্টা খানেক অপেক্ষা করার পরে সন্ধেয় থানা থেকে লিখিত অভিযোগ নেওয়া হয়।

এপ্রসঙ্গে ওই যুবতি বলেন, " বাড়ি তৈরির জন্য রাস্তায় বালি ফেলা হচ্ছিল। আসাদুল সেখানে গিয়ে বলে যে রাস্তায় কেন বলি ফেলছি ? আমি তাকে বলি যে বাড়ির লোক আসছে রাস্তা থেকে বালি সরিয়ে নেবে। কিন্তু, সে কোনও কোথা শোনেনি। উলটে চুলের মুঠি ধরে আমাকে মারধর করে। পেটেও লাথি মারে।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES