• A
  • A
  • A
বিয়ের পরদিনই ৩ লাখ হাতিয়ে চম্পট স্বামীর

হুগলি, ৮ জানুয়ারি : মন্দিরে বিয়ের পরদিনই টাকা লুট করে চম্পট দিল স্বামী। নাম অজয় সিং আগরওয়াল। ঘটনায় উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের হয়েছে।


ম্যাট্রিমনিয়াল সাইট থেকে পাত্র বাছাই করেছিলেন ওই যুবতি। ২০১২ সালে প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মেয়েকে নিয়ে হিন্দমোটরের ফ্ল্যাটে থাকতেন তিনি। দ্বিতীয়বার জীবন সঙ্গী খুঁজতে এক ম্যাট্রিমনিয়াল সাইটে নিজের নাম নথিভুক্ত করেন। গত বছর ডিসেম্বরে অজয় সিং আগরওয়াল নামে এক ব্যক্তির খোঁজ পান ওই সাইট থেকে। অজয় তার পরিচয় দিয়ে বলে সে মুম্বইয়ের বাসিন্দা। তার ইমারতি দ্রব্যের ব্যবসা আছে। এমন কী দিল্লিতে তার তিনটে ফ্ল্যাট তৈরি হচ্ছে বলেও জানায়। জানায়, সে ভবিষ্যতে কলকাতায় পাকাপাকি থাকতে চায়। ফোনে অনেক কথা বলার পর ওই মহিলা ও অজয় কলকাতার মনিস্কয়্যারে দেখা করেন। প্রথম দিনই বিয়ের প্রস্তাব দেয় অজয়। দু'চার দিন দেখা হওয়ার পর বিয়েতে রাজি হয়ে যান যুবতি। এপ্রিল মাসে তাঁরা মন্দিরে গিয়ে বিয়ে করেন। বিয়ে করে স্ত্রীর সঙ্গে হিন্দমোটরে আসে অজয়। ওষুধের টাকা লাগবে জানিয়ে যুবতির থেকে তিন লাখ টাকা নেয় সে। যাওয়ার সময় অজয়কে দমদম এয়ারপোর্টে নামিয়ে দেন তিনি। পরে ফোনে একমাস পরে সে ফিরে আসবে বলে জানায়। এরপর অজয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন তিনি। কিন্তু তার ফোন বন্ধ থাকায় যোগাযোগ করতে পারেননি। এরপর মনিস্কয়্যার থানায় ডায়েরি করেন। এরপরেই মনিস্কয়্যার থানা থেকে ওই মহিলার কাছে ফোন আসে। ফোনে জানানো হয় অজয় এর আগে মানিকতলার এক মহিলাকে একই ভাবে বিয়ে করে। তারপর তাঁর কাছ থেকেও দশ লাখ টাকা, গয়না, সম্পত্তি হাতিয়ে নিয়েছে। অজয়ের সমস্ত পরিচয়পত্র ভুয়ো ছিল বলে জানা যায়। আলিপুরেও এক মহিলাকে বিয়ে করেছিল অজয়। মানিকতলা থানার পুলিশ দিল্লি, লখনউসহ বিভিন্ন জায়গায় ঘুরে অজয়ের সন্ধান চালিয়েছে। কিন্তু সে এখনও ধরা পড়েনি। এই নিয়ে কলকাতায় তিনজনের সঙ্গে প্রতারণা করেছে অজয়। এর আগেও অন্য মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক করে টাকা হাতিয়ে চম্পট দেয়।
প্রতারিত যুবতির বক্তব্য, তিনি এইধরনের বিয়ে করে ফেঁসেছেন। এমন কী অজয়কে যে ধরতে সাহায্য করবে তাঁকে তিনি এক লাখ টাকা পুরস্কার হিসেবে দিতে রাজি আছেন বলেও জানান। বিষয়টি পুলিশকে খতিয়ে দেখতে বলেছেন। যুবতির কথায়, "আমি চাই আর কেউ যেন এরকম প্রতারণার স্বীকার না হয়।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES