• A
  • A
  • A
জয়নগরে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার তৃণমূল নেতা বাবুয়া সহ ৩

কলকাতা, ১১ জানুয়ারি : জয়নগরে গুলি চালানোর ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করল CID। আজ ভোররাতে দিল্লির নেহেরু বিভাগ এলাকা থেকে এই তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে একজন এই ঘটনার মূল অভিযুক্ত তৃণমূল নেতা আবদুল কাহার মোল্লা ওরফে বাবুয়া। বাকি দু'জনের নাম আবদুল হোসেন মিস্ত্রি ওরফে আবুল, মনিরউদ্দিন গাজি। এই তিনজন দিল্লিতে বাবুয়ার এক আত্মীয়র বাড়িতে আত্মগোপন করেছিল। সেখান থেকেই আজ তাদের গ্রেপ্তার করে CID।


১৩ ডিসেম্বর জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাসের গাড়িতে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। এই ঘটনায় তিনজনের মৃত্যু হয়। এঁদের মধ্যে একজন হলেন শরিফুদ্দিন। তিনি স্থানীয় তৃণমূল নেতা। সূত্রের খবর, এলাকায় শরিফুদ্দিনের ক্ষমতা বাড়ছিল। তাই তাঁকে খুনের পরিকল্পনা করা হয়। এই ঘটনার তদন্তে নেমে প্রথমে ১২ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের জেরা করে সালাউদ্দিন শেখ ও সাইফুল লস্করকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ সূত্রে খবর, মূলত সিন্ডিকেটের রাজ কার হাতে থাকবে, তা নিয়েই শরিফুদ্দিন ও বাবুয়ার মধ্যে ঝামেলা ছিল। তার জেরেই শরিফুদ্দিনকে খুন করা হয় বলে দাবি পুলিশের। কিন্তু, ধরা পড়েনি মূল অভিযুক্ত বাবুয়া। আজ দিল্লি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES