• A
  • A
  • A
কৈখালির বস্তিতে আগুন, মৃত ১

কৈখালি, ১১ জানুয়ারি : কৈখালি মণ্ডলগাতি এলাকার বস্তিতে আগুন লেগে মৃত্যু হল এক ব্যক্তির। নাম নির্মল মণ্ডল (৬৫)। আহত হন বেশ কয়েকজন। ঘটনাস্থানে আসে দমকলের ৪টি ইঞ্জিন। প্রায় ঘণ্টাদুয়েকের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন।

Loading the player...

আজ সন্ধে সাতটা নাগাদ বস্তির উত্তর দিকের একটি বাড়িতে আগুন লাগে। সেখান থেকে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। দাউদাউ করে জ্বলতে থাকে বস্তির একাংশ। দমকলের ঘণ্টাদুয়েকের চেষ্টায় পুরোপুরি নিয়ন্ত্রণে আসে আগুন। স্থানীয় বাসিন্দা আফসার আলি মীর বলেন, "রাস্তার ধারে আমরা আড্ডা দিচ্ছিলাম। হঠাৎ এলাকার লোকজন চিৎকার শুরু করে। ছুটে গিয়ে দেখি দাউদাউ করে আগুন জ্বলছে।"


আগুনের খবর পেয়ে সুজিত বসু গেলে ক্ষোভ উগরে দেন স্থানীয়রা। তাঁদের দাবি, বস্তির পাশেই একটি কারখানা রয়েছে। সেখান থেকে প্রায়শই ধোঁয়া বের হয়। সেখান থেকেই কোনওভাবে আগুন লেগে থাকতে পারে বলে অনুমান। যদিও দমকলের পক্ষ থেকে আগুন লাগার কোনও কারণ জানানো হয়নি।

সুজিতবাবু আশ্বস্ত করে বলেন, "ক্ষতিগ্রস্তদের আমরা প্রাথমিকভাবে থাকার ও খাবার ব্যবস্থা করেছি। স্থানীয় কাউন্সিলরকে নির্দেশ দিয়েছি, শনিবার থেকে এখানে নতুন করে ঘর তৈরি করে দিতে হবে।" মৃত নির্মলের পরিবারের সঙ্গেও কথা বলেন তিনি। ঘটনাস্থানে যান বরো চেয়ারম্যান শাহনওয়াজ় আলি মণ্ডল ও কাউন্সিলর দেবরাজ চক্রবর্তী।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES