• A
  • A
  • A
বাংলায় ভোটে দাঁড়ান, একাই হারাব; অমিত শাহকে চ্যালেঞ্জ অভিষেকের

কলকাতা, ১১ জানুয়ারি : পশ্চিমবঙ্গ থেকে লোকসভা ভোটে লড়ার জন্য BJP-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে চ্যালেঞ্জ জানালেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ব্রিগেড সমাবেশের প্রচারে আজ শ্যামবাজারে সভা করে তৃণমূল। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে অভিষেক বলেন, "২০১৯ সালে নেতৃত্ব দেওয়ার জন্য দেশের জনগণ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুঁজছে।" আজকের সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্যসভার প্রাক্তন সাংসদ কুণাল ঘোষও। সারদাকাণ্ডের পর এই প্রথম তৃণমূলের জনসভায় হাজির হলেন কুণাল। জনসভার মঞ্চে তাঁকে নতুন করে পরিচয় করিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Loading the player...
ভিডিয়োয় শুনুন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য


বক্তব্য রাখতে গিয়ে চাঁচাছোলা ভাষায় কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করেন অভিষেক। বলেন, "BJP সরকারের শেষের শুরু হয়েছে। যেখানে নির্বাচন হচ্ছে সেখানেই হারছে। কথায় আছে ঠেলায় না পড়লে বেড়াল গাছে ওঠে না। ওরা যত হেরেছে তত পেট্রল, ডিজ়েল ও রান্নার গ্যাসের দাম কমেছে। আগামীদিনে BJP চলে গেলে GST-ও নাগালের মধ্যেই থাকবে। ২০১৯ যেতে হবে না, ২০১৮ সালেই নরেন্দ্র মোদি ও অমিত শাহের দল ভোকাট্টা হয়ে গেছে।"
তিনি বলেন, "সাংবাদিক বৈঠক করে অমিত শাহ বলেছেন, আমরা বাংলায় আসছি। আমাদের প্রস্তুতি সাড়া। অলোক ভার্মাকে সরিয়ে গতকালই সাংবাদিক বৈঠক করলেন না কেন? বাপের বেটা হলে গতকালই করতে পারতেন। অলোক ভার্মা যখন ক্ষমতায় ছিল তখন কোথায় ছিল এই হুঙ্কার।" এরপরই অভিষেক বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় মহান নেত্রী। ওনার মাঠে নামারই দরকার নেই। অমিত শাহের যদি ক্ষমতা থাকে তবে বলুন বাংলার ৪২টি আসনের মধ্যে কোন আসনে দাঁড়াবেন। তাঁকে হারানোর দায়িত্ব একা নিজের কাঁধে নিচ্ছি। দুটো আগাছাকে নিয়ে সাংবাদিক বৈঠক করেন। তৃণমূলের আবর্জনা ওদের কাছে রত্ন। আগামীদিনে ওই আবর্জনাদের মুক্ত করে, ধর্মনিরপেক্ষ ভারতবর্ষ গড়তে আমাদের শপথ নিতে হবে।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES