• A
  • A
  • A
বিমানবন্দরে ১.৪১ কোটি টাকা বাজেয়াপ্ত, ধৃত ২

কলকাতা, ১২ জানুয়ারি : কলকাতা বিমানবন্দরে দুই যাত্রীর কাছ থেকে এক কোটি একচল্লিশ লাখ চার হাজার টাকা বাজেয়াপ্ত করল CISF। অভিযুক্ত দুই যাত্রীর নাম আনোয়ার ইসলাম এবং মির হোসেন। তাদের গ্রেপ্তার করা হয়েছে।


কলকাতা বিমানবন্দর থেকে ত্রিপুরা যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল তারা। বিমানবন্দরে সিকিউরিটি চেকিংয়ের সময় তাদের ব্যাগে পাওয়া যায় এই বিপুল পরিমাণ টাকা। এই টাকার উৎস খতিয়ে দেখছে পুলিশ। দুই যাত্রী জানিয়েছে, তারা দুবাই থেকে কলকাতা হয়ে ত্রিপুরা যাচ্ছিল। কিন্তু দুবাই থেকে আসার কোনও প্রমাণ দিতে পারেনি। যখন তারা কলকাতা বিমানবন্দরে আসে তখন সন্দেহ হয় নিরাপত্তাকর্মীদের। বিমানবন্দরে চেকিংয়ের সময় তাদের ব্যাগে স্ক্যানার দিতেই এই বিপুল পরিমাণ টাকা দেখতে পান CISF আধিকারিকরা।


এরপর তাদের বিমানবন্দরের ম্যানেজারের ঘরে নিয়ে গিয়ে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে এই টাকার উৎস বলতে পারেনি আনোয়ার এবং মির। তাদের শুল্ক দপ্তরের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়। আজ তাদের বারাসত আদালতে তুলে নিজেদের হেপাজতে চাইবে শুল্ক দপ্তর। এই টাকা হাওলার, নাকি কোনও জঙ্গি সংগঠনের ব্যবহার করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল তা জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারী আধিকারিকরা।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES