• A
  • A
  • A
মমতা রাজ মে চুল্লু খুল্লাম খুল্লা মিলতা হ্যায় : মুকুল

শান্তিপুর, ১ ডিসেম্বর : "মমতা রাজ মে চুল্লু খুল্লাম খুল্লা মিলতা হ্যায়। সরকারি স্ট্যাম্প ভি মিলতা হ্যায়। ঘুম ঘুম সে সব পি রহা হ্যায়।" শান্তিপুরের হরিপুর পঞ্চায়েতের চৌধুরিপাড়ায় বিষমদ খেয়ে মৃত্যুর ঘটনায় মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে এই মন্তব্য করলেন BJP নেতা মুকুল রায়।

Loading the player...
ভিডিয়োয় শুনুন মুকুল রায়ের বক্তব্য


চৌধুরিপাড়ায় বিষমদ খেয়ে যাদের মৃত্যু হয়েছে, গতকাল তাদের বাড়িতে আসেন কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। প্রতিটি পরিবারের সঙ্গে দেখা করেন তাঁরা। পরিবারের সদস্যদের সবরকম সহযোগিতার আশ্বাস দেন। কেন্দ্রীয় সরকার তাদের পাশে আছে বলে জানান মুকুলবাবুরা। তবে মুকুল রায় চৌধুরিরপাড়ায় আসার সময় তাঁকে বিষ্ণুপুরের একাধিক জায়গায় কালো পতাকা দেখানো হয়।


বিষমদ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে মুকুলবাবু বলেন, "২০১১ সালে ক্ষমতায় আসার আগে মমতা বলতেন, রাম রাজ মে দুধ মিলি। কৃষ্ণ রাজ মে দুধ, ঘি। আর বুদ্ধ রাজ মে চুল্লু মিলি। আর এখন সেই মমতা রাজে চুল্লু পাওয়া যাচ্ছে। সরকারি স্ট্যাম্পের সঙ্গেই চুল্লু প্রকাশ্যে পাওয়া যাচ্ছে। সেই চুল্লু সবাই খাচ্ছে।"

বিষমদ খেয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। অসুস্থ আরও ৩৭ জন। তার মধ্যে ১০ জনকে কলকাতায় রেফার করা হয়েছে। ৬ জনকে ভরতি করা হয়েছে নীলরতন সরকার মেডিকেল কলেজ ও হাসপাতালে। চারজন SSKM হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়াও চারজন শক্তিনগর জেলা হাসপাতাল ও দুজন কল্যাণী জওহরলাল মেমোরিয়াল হাসপাতালে ভরতি রয়েছেন।

এই সংক্রান্ত খবর :বিষমদ খেয়ে মৃত্যুর ঘটনায় চেক বিলি পার্থর



CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES