• A
  • A
  • A
বুধবার নদিয়ায় আসছেন মুখ্যমন্ত্রী

নদিয়া, ৭ জানুয়ারি : বুধবার (৯ জানুয়ারি) নদিয়া সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সফরের আগে জেলাজুড়ে প্রস্তুতি তুঙ্গে। মূলত প্রশাসনিক বৈঠক করতে আসছেন তিনি। এছাড়াও কিছু নতুন প্রকল্পের উদ্বোধন ও কৃষ্ণনগরে কন্যাশ্রী বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।


সেদিন সকাল ১১টায় রানাঘাট ব্লকের হবিবপুর ছাতিমতলা ময়দানে জেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। বৈঠক শেষে তিনি যাবেন কৃষ্ণনগর। কৃষ্ণনগর সার্কিট হাউজ়ে সেদিন বিকেলে তৃণমূলের ব্লক স্তরের নেতা সহ বিধায়ক, সাংসদ ও মন্ত্রীদের নিয়ে দলীয় বৈঠক করার কথা রয়েছে তাঁর। পরদিন অর্থাৎ ১০ জানুয়ারি কৃষ্ণনগর গভর্নমেন্ট কলেজ ময়দানে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে প্রায় ৬০ টি নতুন প্রকল্পের উদ্বোধন সহ একাধিক প্রকল্পের শিলান্যাস অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। এছাড়াও বিভিন্ন সরকারি পরিষেবা প্রদান করবেন মুখ্যমন্ত্রী।
প্রায় গোটা জেলাজুড়েই সাজ-সাজ রব। হবিবপুরের ছাতিমতলা ময়দান এবং কৃষ্ণনগর গভর্নমেন্ট কলেজের মাঠে তৈরি করা হচ্ছে অস্থায়ী প্যান্ডেল। মুখ্যমন্ত্রী আসবেন আকাশপথে, তাই চলছে হেলিপ্যাড তৈরির কাজও। দফায় দফায় শুরু হয়েছে জেলা প্রশাসনের বিভিন্ন আধিকারিকদের বৈঠক। শোনা যাচ্ছে, মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠকে বিভিন্ন দপ্তরের পর্যালোচনা করবেন। সঙ্গে জেলার সমস্ত উন্নয়নমূলক কাজের গতিপ্রকৃতির ব্যাখ্যা চাইবেন প্রশাসনের আধিকারিকদের কাছে।


রবিবার সকালে নদিয়া জেলা পরিষদের হলে জেলার বিভিন্ন দপ্তরের আধিকারিক ও ব্লক পর্যায়ের জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠক করেন নদিয়ার জেলাশাসক সুমিত গুপ্তা, মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস ও জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু। তারপর নদিয়ার হবিবপুরে প্রশাসনিক বৈঠকের সভাস্থান পরিদর্শনে যান তাঁরা। এখন লোকসভা ভোটের আগে জেলা সফরে এসে মুখ্যমন্ত্রী কী বার্তা দেন, সে দিকেই তাকিয়ে রয়েছে নদিয়া জেলার নেতৃত্ব।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES