• A
  • A
  • A
অ্যাক্সিডেন্টাল পিএম-র পালটা হবে ডিজ়াস্টার পিএম : মমতা

বারাসত, ১১ জানুয়ারি : "অ্যাক্সিডেন্টাল পিএম-র পালটা সিনেমা হবে ডিজ়াস্টার পিএম।" বারাসত কাছারি ময়দানে যাত্রা উৎসবের সূচনার পর বক্তব্য রাখতে গিয়ে আজ একথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং-র বায়োপিক 'দা অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার' আজই রিলিজ় করেছে। সিনেমায় তথ্য বিকৃতি করা হয়েছে এই অভিযোগে কলকাতার একটি সিনেমাহলের সামনে বিক্ষোভ দেখায় যুব কংগ্রেস। আসরে নামেন মমতাও। সিনেমা নিয়ে BJP-কে কটাক্ষ করেন তিনি।

Loading the player...
শুনুন মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য


মুখ্যমন্ত্রী বলেন, "এখন কেউ কেউ রাজনৈতিক যাত্রা করছে বলে শুনতে পাচ্ছি। নির্বাচনের আগে একটা সিনেমা তৈরি করেছে। নাম অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার। মানেটা ঠিক বুঝতে পারলাম না। আমি কংগ্রেসের সঙ্গে দল করি না। আমার সঙ্গে কংগ্রেসের অমিল আছে। আমি কংগ্রেস থেকে বেরিয়ে এসে তৃণমূল করেছি। কিন্তু, আমি মনে করি যেটা করা হয়েছে সেটা বিকৃত। এটা অন্যায়। যারা নির্বাচনের আগে অ্যাক্সিডেন্টাল পিএম বের করে নাটক করছে তাদের আরেকটা সিনেমা দেখানো উচিত। সেটা হল ডিজ়াস্টার পিএম। অ্যাক্সিডেন্টাল পিএম যদি হয় তবে ডিজ়াস্টার পিএম হবে। আগামীদিনে তৈরি থাকুন। কেউ কখনও ছেড়ে কথা বলে না। যেমন দেখাবে তেমনি দেখবে।"
আজই রিলিজ় করেছে দা অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার। সিনেমার ট্রেলার লঞ্চের দিন থেকেই দেশজুড়ে চলছে বিক্ষোভ। আজ সকালে ছবির প্রদর্শন ঘিরে উত্তাল হয়ে উঠে হিন্দ আইনক্স সিনেমা হল চত্বর। কংগ্রেস সমর্থকরা সিনেমা হলের সামনে এসে বিক্ষোভ দেখাতে থাকে। পুলিশ আটকাতে গেলে দু’পক্ষের মধ্যে বচসা শুরু হয়। বিক্ষোভের জেরে ১০ মিনিট সিনেমা চলার পর তা বন্ধ করে দিতে বাধ্য হয় হল কর্তৃপক্ষ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুলও দাহ করা হয় ঘটনাস্থানে। শিলিগুড়ির একটি সিনেমা হলেও ভাঙচুর চালানো হয়। সিনেমা নিয়ে অশান্তির খবর পেতেই উদ্বিগ্ন হয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেলে স্বামী বিবেকানন্দের জন্ম দিবসে শ্রদ্ধা জানাতে বাবুঘাটে যান তিনি। শ্রদ্ধা জানানোর পর তিনি বলেন, ''তথ্য বিকৃত করা হয়েছে দা অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার ছবিতে। সাধারণ মানুষের কাছে ভুল বার্তা দেওয়া হয়েছে। তথ্য বিকৃত করা একটি অপরাধ। অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার যদি তৈরি হয় তাহলে ভবিষ্যতে প্রশ্ন উঠবে ডিজ়াস্টার প্রাইম মিনিস্টার কেন তৈরি হবে না? কমিউনাল প্রাইম মিনিস্টার কেন তৈরি হবে না? কেন এই ধরনের রাস্তা দেখানো হচ্ছে। এই ধরনের রাজনীতি বন্ধ করা উচিত। ছোটো থেকে এই ধরনের রাজনীতি আমি কখনও দেখিনি।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES