• A
  • A
  • A
রাজ্যের বাইরে জামানত রাখতে পারলে রাজনীতি ছাড়ব, মমতাকে চ্যালেঞ্জ মুকুলের

ঝাড়গ্রাম, ২৪ ডিসেম্বর : রাজ্যের বাইরে যে কোনও জায়গা থেকে ভোটে দাঁড়িয়ে জামানত রাখতে পারলে রাজনীতি করা ছেড়ে দেব। আজ ঝাড়গ্রামে দলীয় কর্মীসভায় যোগ দিতে এসে মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ করে এই মন্তব্য করলেন BJP নেতা মুকুল রায়। তৃণমূল সুপ্রিমোকে কটাক্ষ করে তিনি বলেন, “মমতা ভারতবর্ষের প্রধানমন্ত্রী হবেন বলছেন। কিন্তু, তিনি যদি পশ্চিমবাংলার বাইরে কোনও রাজ্যে ভোটে দাঁড়িয়ে জামানত রাখতে পারেন, তাহলে আমি রাজনীতি করা ছেড়ে দেব।”

Loading the player...
ভিডিয়োতে শুনুন মুকুল রায়ের বক্তব্য


আজ ঝাড়গ্রামে BJP-র পার্টি অফিসে এসে জেলা সভাপতি সুখময় শতপথিকে পাশে বসিয়ে তৃণমূলকে একপ্রকার হুঁশিয়ারি দেওয়ার পাশাপাশি ঝাড়গ্রাম লোকসভা আসনে BJP জিতবে বলেও দাবি করেন মুকুলবাবু। বলেন, “ঝাড়গ্রাম লোকসভায় এবার তৃণমূল পরাজিত হবে আর ভারতীয় জনতা পার্টির প্রার্থী বিপুল ভোটে জিতবে।”
রথযাত্রা নিয়ে বলতে গিয়েও তৃণমূলকে আক্রমণ করেন তিনি। বলেন, “রাজ্য সরকার এফিডেভিট করে হাইকোর্টে বলছে বাংলায় আইনশৃঙ্খলা নেই। তাহলে স্বাভাবিকভাবেই রাজ্যে ক্ষমতায় থাকার কোনও নৈতিক অধিকার নেই এই সরকারের। সুপ্রিমকোর্টে এই মামলার দ্রুত শুনানি হবে, সুতরাং গণতন্ত্র বাঁচাও যাত্রা হবেই। আর যাত্রার মধ্যে দিয়েই তৃণমূলের কফিনের শেষ পেরেকটা পোঁতা হবে।”
আজ ঝাড়গ্রাম লোকসভা আসনের সমস্ত দলীয় নেতা-কর্মীদের নিয়ে একটি বৈঠকে যোগ দিতে আসেন মুকুলবাবু। তিনি ছাড়া বৈঠকে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলার সভাপতি সুখময় শতপথি, দুই সম্পাদক অবনী ঘোষ ও সঞ্জিত মাহাতসহ কয়েক হাজার কর্মী।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES