• A
  • A
  • A
ভারতী ঘোষের দেহরক্ষী সুজিত মণ্ডলের ১২ দিনের CID হেপাজত

মেদিনীপুর, ২৫ ডিসেম্বর : দাসপুর সোনা প্রতারণা মামলায় প্রাক্তন IPS অফিসার ভারতী ঘোষের দেহরক্ষী সুজিত মণ্ডলকে ১২ দিনের CID হেপাজতের নির্দেশ দিল পশ্চিম মেদিনীপুর জেলা আদালত। শুক্রবার দিল্লির একটি হোটেল থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। গতকাল মেদিনীপুর আদালতে বিচারক অনির্বাণ চৌধুরির এজলাসে তোলা হয়।

সুজিত মণ্ডল


২০১৩ সালের পশ্চিম মেদিনীপুরের IPS অফিসার নিযুক্ত হন ভারতী ঘোষ, কাজ শুরুর প্রথমদিন থেকেই দেহরক্ষী হিসেবে তাঁর সঙ্গে ছিলেন সুজিত মণ্ডল। এরপর ২০১৬ শেষে ভারতী ঘোষকে হঠাৎ বদলির নির্দেশ দেওয়া হয়। তারপরই ইস্তফা দেন তিনি। সেসময়ে তাঁর বিরুদ্ধে উঠতে থাকে একাধিক অভিযোগ। শেষে নোটবাতিলের সময় সোনা ব্যবসায়ীদের কাছ থেকে টাকা তোলার অভিযোগে তাঁর ও সুজিতবাবুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। তবে এখনও পর্যন্ত ফেরার তিনি। CID নজরদারি চালিয়ে তাঁর দেহরক্ষী সুজিত মণ্ডলকে দিল্লি থেকে গ্রেপ্তার করেছে। সূত্রের খবর, এখন সুজিত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করে ভারতী ঘোষের নাগাল পেতে চাইছে CID।


অন্যদিকে, ইতিমধ্যেই সুজিত মণ্ডলের জামিনের জন্য আদালতে যাওয়ার পরিকল্পনা নিয়েছেন তাঁর আইনজীবীরা। গতকাল আদালতে নিয়ে যাওয়ার সময়ে সুজিত মণ্ডল বলেন, "আমি নির্দোষ, আমাকে ফাঁসানো হয়েছে।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES