• A
  • A
  • A
আচ্ছে সে কাম কিজিয়ে, কলাইকুন্ডায় দলীয় কর্মীদের বললেন মোদি

কলাইকুন্ডা, ৬ জানুয়ারি : ওড়িশা যাওয়ার আগে পশ্চিম মেদিনীপুরের কলাইকুন্ডায় দলীয় সমর্থকদের সঙ্গে দেখা করে গেলেন নরেন্দ্র মোদি। রাজ্য BJP-র হাল হকিকত সম্পর্কে খোঁজখবরও নিলেন। কলাইকুন্ডায় নরেন্দ্র মোদিকে সংবর্ধনা জানান রাজ্য ও পশ্চিম মেদিনীপুর জেলা BJP-র নেতারা। দলীয় নেতাদের পিঠ চাপড়ে নরেন্দ্র মোদি বলে গেলেন, "আচ্ছে সে কাম কিজিয়ে।"

কলাইকুন্ডায় প্রধানমন্ত্রী


নরেন্দ্র মোদিকে সংবর্ধনা জানাতে হাজির ছিলেন BJP-র রাজ্য সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি, রাজ্য সম্পাদক তুষার কান্তি ঘোষ, রাজ্য কমিটির অন্যতম সদস্য তুষার মুখার্জি, পশ্চিম মেদিনীপুর জেলার সাংগঠনিক সাধারণ সম্পাদক সৌমেন তিওয়ারি, ঘাটাল সাংগঠনিক জেলা সভাপতি অন্তরা ভট্টাচার্য ও ঝাড়গ্রাম সাংগঠনিক জেলা সভাপতি সুখময় সৎপতি।
BJP নেতা-নেত্রীদের সঙ্গে নরেন্দ্র মোদি



BJP নেত্রী অন্তরা ভট্টাচার্য বলেন, "আমাকে দেখে প্রধানমন্ত্রী বললেন, নিশ্চয়ই অনেক দূর থেকে এসেছেন? অনেকক্ষণ দাঁড়িয়ে আছেন? ভালো করে কাজ করুন। আমি খুব খুশি।"

BJP নেতা তুষার মুখার্জিরও একই অনুভূতি, "প্রধানমন্ত্রী পিঠ চাপড়ে আমায় বললেন, আচ্ছে সে কাম কিজিয়ে। সত্যিই আমরা ধন্য সামনে প্রধানমন্ত্রীকে পেয়ে। আপ্লুত BJP-র জেলা ও রাজ্যের নেতারা।"

সামনেই লোকসভা নির্বাচন। তাই, দেশজুড়ে একের পর এক সভা করছেন নরেন্দ্র মোদি। পশ্চিমবঙ্গে একাধিক সভা করবেন তিনি। সূত্রের খবর মেদিনীপুরেও সভা করবেন তিনি।

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES