• A
  • A
  • A
মমতা বন্দ্যোপাধ্যায়কে অপদস্থ করাটাই ওদের একমাত্র অ্যাজেন্ডা : শুভেন্দু অধিকারী

ঝাড়গ্রাম, ৭ জানুয়ারি : নেতাই কাণ্ডের অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে আজ নেতাই গ্রামে শহিদবেদিতে মাল্যদান করেন তৃণমূল কংগ্রেস সাংসদ শুভেন্দু অধিকারী। এরপর তিনি সেখানে জনসভা করেন।

Loading the player...

জনসভায় শুভেন্দু বলেন, "কাল বামেদের বাৎসরিক উৎসব বনধ। এটা বামপন্থীদের ভোঁতা অস্ত্র। ওদের কোনও ইতিবাচক কাজ নেই। আমি আজ এখানে এসেছি নেতাইয়ে শহিদ পরিবারগুলিকে সম্মান জানিয়ে তাদের গায়ে শীতের চাদর তুলে দিতে। আজ এই পরিবারগুলি কেমন আছে, কী করছে তার খবর কেউ রাখে না কিন্তু তারা ক্ষমতায় আসতে চায়। যারা CPI(M)-র গুন্ডা সেই ২৫ জনের নামে ঝাড়গ্রাম আদালতে আপনারা জানেন। চার্জশিটে যাদের নাম রয়েছে তারা আগে CPI(M) করত, এখন BJP-তে নাম লিখিয়েছে। এদের উদ্দেশ্য এলাকার উন্নয়ন নয়, এদের উদ্দেশ্য একটাই, তা হল তৃণমুল কংগ্রেসকে ক্ষমতা থেকে সরানো এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে ছোটো করা।"
২০১১ সালের বিধানসভা নির্বাচনের দু'মাস আগে ৭ জানুয়ারি অবিভক্ত পশ্চিম মেদিনীপুর জেলার লালগড়ের নেতাই গ্রামে রথীন দণ্ডপাটের বাড়িতে থাকা সশস্ত্র ক্যাম্প থেকে গ্রামবাসীদের উপর গুলি চালানো হয় বলে অভিযোগ। সেই ঘটনায় ৪ মহিলা সহ মোট ৯ জনের মৃত্যু হয়। আহত হন প্রায় ২২ জন। ঘটনার CBI তদন্তে CPI(M)-র ২০ জন নেতা-কর্মীর বিরুদ্ধে অভিযোগ ওঠে। রাজনৈতিক মহলের মতে, রাজ্যে দীর্ঘ বাম শাসনের কফিনে শেষ পেরেক পোঁতে এই নেতাই কাণ্ড।




CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES