• A
  • A
  • A
কয়লা মাফিয়াদের পয়সায় তৃণমূল বাড়ছে আর OC,IC-রা তাতে দুলছে : সায়ন্তন

পুরুলিয়া, ৯ জানুয়ারি : "গণতন্ত্র বাঁচাও"-এর ডাক দিয়ে পুরুলিয়ার রঘুনাথপুরে সভা করলেন রাজ্য BJP-র সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। গতকাল সভার আগে রঘুনাথপুর বাসস্ট্যান্ড থেকে BJP অফিস পর্যন্ত মিছিলের আয়োজন করা হয়। মিছিল শেষে সভায় যোগ দেন। সভায় ছিলেন পুরুলিয়া জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী সহ জেলার পরিদর্শক বিবেকানন্দ ভট্টাচার্য, BJP নেতা বিবেক রাঙ্গা, কমলাকান্ত হাঁসদা, জেলা মহিলা মোর্চার সভানেত্রী কাবেরী চ্যাটার্জি সহ অন্যরা।

Loading the player...
সায়ন্তন বসুর বক্তব্য


সভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে সায়ন্তনবাবু বলেন, "আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী স্বপ্ন দেখছেন উনি ভারতবর্ষের প্রধানমন্ত্রী হবেন। ভাবুন। স্বপ্ন দেখা ভালো। স্বপ্ন দেখলে শরীর, স্বাস্থ্য, মন সব ভালো থাকে। আমিও মাঝেমধ্যে স্বপ্ন দেখি যে অ্যামেরিকার রাষ্ট্রপতি হয়ে গেছি। সেদিন আমারও খুব ভালো লাগে।" তিনি আরও বলেন, "আমরা ক্ষমতায় এলে তৃণমূলের পতাকা ধরার একজন ব্যক্তিও থাকবে না। পিসিও তৃণমূলে থাকবে না, ভাইপোও তৃণমূলে থাকবে না।"


পুরুলিয়া জেলা পুলিশ সুপারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন সায়ন্তনবাবু। বলেন, এখানকার তৃণমূল নেতাদের কাছে মাথা ঠেকিয়ে দিয়েছেন পুলিশ সুপার। পুলিশ সুপারের সঙ্গে সঙ্গে থানার OC, IC-দের উদ্দেশে বলেন, "কয়লা মাফিয়াদের পয়সায় তৃণমূল বাড়ছে আর থানার OC, IC-রা তাতে দুলছে। আমি থানার OC, IC-দের বলতে চাই ওই দোলা কিন্তু আমরা গুছিয়ে দেব। উঠে দাঁড়ানোর ক্ষমতা থাকবে না।"


CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES