• A
  • A
  • A
পুলিশ অনুমতি না দিলেও সভা, মিছিল হবে : দিলীপ

কলকাতা, ৩ জানুয়ারি : "জানুয়ারির পর পুরো বাতাবরণ পালটে যাবে। কোনও পুলিশ, গুন্ডা আমাদের আটকাতে পারবে না। আমি নিজে এসে সভা করব। কেউ আটকাতে পারবে না। রাজ্যের সমস্ত জায়গায় সভা, মিছিল হবে। পুলিশ অনুমতি দিক না দিক। আমরা দায়িত্বশীল, আইন মানি। আমরা লিখিতভাবে পিটিশন করব কবে কোথায় সভা হবে তার অনুমতি দিন। অনুমতি না দিলে পরিস্থিতি পালটে যাবে। আমরা তাও সভা ও মিছিল করব। যে কোনও পরিস্থিতি হোক তার জন্য প্রশাসন দায়ি থাকবে।" দক্ষিণ ২৪ পরগনার আমতলা জেলা BJP-র দলীয় কার্যালয়ে থেকে বললেন BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজকের সাংবাদিক সম্মেলনে দিলীপ ঘোষ ছাড়াও ছিলেন জয় বন্দ্যোপাধ্যায়, জেলা সভাপতি অভিজিৎ দাস, সহ সভাপতি সুফল ঘাটু সহ অন্যরা।

Loading the player...
দিলীপ ঘোষের বক্তব্য


BJP-র রাজ্য সভাপতি আরও বলেন, "মানুষ তাদের এলাকায় BJP-কে চাইছে। আগামীদিনে BJP-ই রাজ্যে ক্ষমতায় আসবে। কারণ বিরোধী দল বলে শুধু BJP-ই আছে। CPI(M) বা কংগ্রেস অনেক পিছিয়ে।" সেই সঙ্গে তিনি বলেন, "কোচবিহার থেকে আমরা গণতন্ত্র বাঁচাও যাত্রা শুরু করতে চেয়েছিলাম। অমিত শাহর আসার কথা ছিল। হাইকোর্ট থেকে আমরা অনুমতি পেয়েও স্থগিত হয়ে গেল। তবুও আমরা আইন অমান্য আন্দোলন করেছি।"


কোচবিহারের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, "আগে শোনা যেত দিলীপ ঘোষের চামড়া গুটিয়ে দেব আমরা। এখন যুব তৃণমূলের কর্মীরাই রবীন্দ্রনাথের গাড়ি লক্ষ্য করে আক্রমণ করছে। আর স্লোগান দিচ্ছে রবীন্দ্রনাথ ঘোষের চামড়া গুটিয়ে দেব আমরা।"

CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES