• A
  • A
  • A
তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত বাসন্তী ; বোমাবাজি, বাড়ি ভাঙচুর

বাসন্তী, ৫ জানুয়ারি : গোষ্ঠীসংঘর্ষের জেরে উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর ফুল মালঞ্চ গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযোগ, বৃহস্পতিবার রাত থেকে এলাকায় তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। বাড়িঘর ভাঙচুর ও লুটপাট হয়েছে। বোমাবাজি হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ মোতায়েন করা হয়েছে এলাকায়।

এলাকায় টহল দিচ্ছে পুলিশ


অভিযোগ, স্থানীয় যুব তৃণমূল নেতা তথা পঞ্চায়েত প্রধান ইউসুফ আনসারির বাড়িতে রাতের অন্ধকারে হামলা চালানো হয়। তাঁর বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি ছোড়ে ও বোমা মারে বলে অভিযোগ। এই ঘটনার খবর চাউর হতে এলাকার যুব তৃণমূল কর্মীরা ক্ষোভে ফেটে পড়েন। তৃণমূলেরই প্রাক্তন পঞ্চায়েত প্রধান আফতার মোল্লাসহ মোট ১৪ জনের নামে বাসন্তী থানায় অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে আইনুল গায়েন নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করে বাসন্তী থানার পুলিশ।


আনসারির বাড়িতে হামলার পর গতকাল সকাল থেকে এলাকা ফের উত্তপ্ত হয়ে ওঠে। বাসন্তীর তৃণমূল নেতা মন্টু গাজি বলেন, বাসন্তী থানা এলাকার নেবুখালি, পাতিখালি, খিরিসখালি সহ একাধিক জায়গাতে মূল তৃণমূল কর্মীদের উপর হামলা চালাচ্ছে যুব তৃণমূল কর্মীরা। দোকান, বাড়িঘর ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ আসে।

গতকাল সকাল থেকেই রাস্তার বিভিন্ন মোড়ে পুলিশি টহলদারি চলছে। যুব তৃণমূল নেতা ইউসুফ আনসারির বাড়িতে কে বা কারা হামলা চালাল, তার তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ।




CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES