• A
  • A
  • A
ভাঙড়ে বাইক আটকানোয় পুলিশের গাড়িতে ইট

ভাঙড়, ৯ জানুয়ারি : নাকা চেকিংয়ের সময় বাইক থামতে বললেও পালানোর চেষ্টা করে তিন যুবক। এক পুলিশকর্মী বাইকটি আটকানোর চেষ্টা করলে পড়ে যায় তারা। এদিকে, স্থানীয়দের অভিযোগ পুলিশ তিনজনকে রাস্তায় ফেলে মারধর করেছে। তা নিয়ে পুলিশের সঙ্গে কার্যত খণ্ডযুদ্ধে জড়িয়ে পড়ে স্থানীয়রা। পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ দেখানো হয়। ছোড়া হয় ইট।

Loading the player...

আজ সকালে কাশীপুর থানা এলাকার গাবতলা বাজারের কাছে নাকা চেকিং চালাচ্ছিল পুলিশ। অভিযোগ, নাকা চেকিংয়ের নামে গাড়িচালকদের অযথা হয়রানি করা হচ্ছিল। তা নিয়ে ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয়রা। ইতিমধ্যে স্থানীয় তিন যুবক বাইকে করে নিউটাউনে যাচ্ছিল। তাদের বাইক থামাতে বলে পুলিশ। কিন্তু, পালানোর চেষ্টা করে তারা। তখন এক পুলিশকর্মী বাইকটি আটকানোর চেষ্টা করলে তিন যুবক রাস্তায় পড়ে যায়। রাস্তাতেই পুলিশ যুবকদের মারধর করছিল বলে অভিযোগ স্থানীয়দের।
বিষয়টি জানাজানি হতে স্থানীয়রা উত্তেজিত হয়ে ওঠেন। পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখায়। পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে উত্তেজিত জনতা। আশপাশের গ্রাম থেকে আসে আরও কয়েকশো মানুষ। পুলিশকর্মীদের গাড়ি থেকে টেনে নামানোর চেষ্টা করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। তাতে আরও উত্তেজিত হয়ে ওঠে জনতা। পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয়। পরে ঘটনাস্থানে কাশীপুর ও ভাঙড় থানার বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। বাইক আরোহীদের মধ্যে একজনের আঘাত গুরুতর। ঘটনার তদন্ত শুরু করেছে কাশীপুর থানার পুলিশ।




CLOSE COMMENT

ADD COMMENT

To read stories offline: Download Eenaduindia app.

SECTIONS:

  হোম

  রাজ্য

  দেশ

  বিদেশ

  ক্রাইম

  খেলা

  বিনোদন-E

  ইন্দ্রধনু

  অনন্যা

  গ্যালারি

  ভ্রমণ

  ଓଡିଆ ନ୍ୟୁଜ

  আয়না ২০১৮

  MAJOR CITIES